বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

মিরপুরে পাভেল হত্যায় আরও ৩ জন গ্রেপ্তার

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ এএম

রাজধানীর মিরপুরে রিহান ইসলাম ওরফে পাভেল হত্যাকাণ্ডে আরও তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর আগে এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করে থানা-পুলিশ। মাদক ব্যবসাকে ঘিরে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাভেলকে হত্যা করা হয় বলে জানিয়েছে ডিবি।

গ্রেপ্তাররা হলেন মো. রায়হান বাবু (২৪), মো. সোহেল তোতা (২৪), মো. বাচ্চু কাজল বাচ্চু (২৩), হাবিব (২৮), আনিস (২২), মিলন হোসেন (৩৭), শাহাবুদ্দীন (২৮) ও সোহান ইসলাম (২৬)।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান ডিবিপ্রধান হারুন অর রশীদ। এর আগে ডিবির পল্লবী জোনাল টিম টাঙ্গাইল, বরগুনা ও বরিশাল মহানগর এলাকায় অভিযান চালিয়ে রায়হান বাবু, সোহেল তোতা ও মো. বাচ্চু কাজল বাচ্চুকে গ্রেপ্তার করে। সাংবাদিকদের হারুন অর রশীদ বলেন, এই হত্যাকা-টি আসলে পূর্বশত্রুতার জের ধরে চাঁদাবাজি ও মাদক ব্যবসাকে ঘিরে ঘটেছে। এর আগে ভিকটিম পাভেল ২২ ডিসেম্বর আসামি হাবিবের ওপর আক্রমণ করেছিলেন। সে সময় এই হামলা-সংক্রান্ত একটি মামলাও বাড্ডা থানায় হয়েছিল। সেই মামলায় পাভেল জেলও খেটেছিলেন। জেল থেকে বের হওয়ার পর ভিকটিম পাভেলকে একটা হোন্ডায় করে এক জায়গায় নিয়ে যাচ্ছিলেন। সেখানে যাওয়ার পথে আসামিরা আক্রমণ করে তাকে ছুরি দিয়ে আঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত