বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

স্মার্ট বিজিএপিএমইএ গড়ার অঙ্গীকার অ্যাক্টিভ মেম্বার্সের

আপডেট : ১০ মে ২০২৪, ০৩:০০ এএম

তৈরি পোশাকশিল্পে সরঞ্জাম ও মোড়ক পণ্য সরবরাহকারী কারখানা মালিকদের সংগঠন বিজিএপিএমইএকে একটি স্মার্ট ব্যবসায়ী সংগঠন হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছে সংগঠনটির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে লড়তে যাওয়া প্যানেল অ্যাক্টিভ মেম্বার্স ইউনিয়ন।

প্যানেলের নেতারা বলেছেন, আগামী মে ১১ তারিখে অনুষ্ঠিতব্য নির্বাচনে জয়ী হলে এটি হবে তাদের প্রথম পদক্ষেপ। গত বুধবার রাতে ঢাকার র‌্যাডিসন ব্লুতে বিজিএপিএমইএ সদস্যদের জন্য আয়োজিত এক অনুষ্ঠানে তারা এ প্রতিশ্রুতি দেন।

প্যানেল নেতা ও পলি প্ল্যান লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাসিরুল আলম বলেন, আমরা তৈরি পোশাক রপ্তানিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছি। মোট ৪৭ বিলিয়ন পোশাক রপ্তানির ১৮ শতাংশ এ খাতের। নির্বাচিত হলে আমরা একটি স্মার্ট এবং যোগ্য সংগঠন গড়ে তুলব। প্যানেলের কোর কমিটির প্রধান জামিল আহমেদ বলেন, জয়ী হলে এ খাতের ব্যবসায়ীদের স্বার্থরক্ষা করাই হবে মূল লক্ষ্য।

বিজিএমইএর সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা সৎ ও দক্ষ ব্যবসায়ীকে ভোট দেবেন। যারা সরকারের সঙ্গে ব্যবসার স্বার্থে আলোচনা করতে সক্ষম তাদের ভোট দেবেন। 

বিজিএমইএ সভাপতি এস এম মান্নান কচিও সিদ্দিকুর রহমানের বক্তব্যকে সমর্থন করেন। তিনি বলেন, শিল্পের বিকাশ এবং দেশের অর্থনীতির উন্নতির জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। তাই গতিশীল নেতৃত্ব এখানে গুরুত্বপূর্ণ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত