মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

গণিতে ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

আপডেট : ১২ মে ২০২৪, ১০:০০ পিএম

নোয়াখালীতে এসএসসি পরীক্ষার ফলাফলে গনিতে অকৃতকার্য (ফেল) হওয়ায় তানজিনা আক্তার জ্যোতি (১৬) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার (১২ মে) দুপুর দেড়টার দিকে নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

মৃত তানজিনা আক্তার জ্যোতি নোয়াখালী পৌরসভার ৯ নং ওয়ার্ডের  সল্যা ঘটাইয়া গ্রামের আলী আজ্জন বেপারি বাড়ির আব্দুল করিমের মেয়ে। সে এসএসসি পরীক্ষায় কালীতারা মুসলিম গার্লস একাডেমি থেকে মানবিক বিভাগ থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষণার পর পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তানজিনা আক্তার জ্যোতি বাড়িতে ছিল। ফলাফল খারাপ হওয়ায় সে মানসিকভাবে ভেঙে পড়ে।  পরিবারের সদস্যরা পাশের বাড়িতে গেলে তানজিনা আক্তার জ্যোতি নিজের গলার ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজনের মাধ্যমে জনপ্রতিনিধি ও সুধারাম মডেল থানায় খবর দেন। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। রাত সাড়ে আট টায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত