মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

মৌলভীবাজার সদর উপজেলার নির্বাচন স্থগিত

আপডেট : ১৯ মে ২০২৪, ০৯:২১ পিএম

মৌলভীবাজার সদর উপজেলায় সকল পদে দ্বিতীয় দফার উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। রবিবার (১৯ মে) নির্বাচন কমিশনের উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, আপিল বিভাগের সিপিএলএ নং ১৬০৮/২০২৪ এর ১৬ মে তারিখের আদেশ প্রতিপালনের সুবিধার্থে ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপে ২১ মে অনুষ্ঠেয় মৌলভীবাজার জেলার মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সব পদের নির্বাচন পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন। এ অবস্থায় সিদ্ধান্ত অনুসারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। 

এদিকে নির্বাচন স্থগিত করে গণবিজ্ঞপ্তি দিয়েছে জেলা রিটার্নিং কর্মকর্তা ও মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুস সালাম চৌধুরী।

তিনি দেশ রূপান্তরকে বলেন, আপিল বিভাগের আদেশ পালনের সুবিধার্থে ষষ্ঠ ধাপে অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপে মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত