বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

দম্পতিসহ চারজনের মরদেহ উদ্ধার

আপডেট : ২১ মে ২০২৪, ০৩:২৬ এএম

সাভারের আশুলিয়ায় পৃথক স্থান থেকে এক দম্পতিসহ চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে ও বিকেলে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইউসুফ মার্কেট, ইউনিক বাসস্ট্যান্ড সংলগ্ন ও আশুলিয়া ইউনিয়নের আশুলিয়া থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

যাদের মরদেহ উদ্ধার হয় তারা হলেন পটুয়াখালীর সদর থানার পাইকা গ্রামের মৃত হাকিম আলীর ছেলে রুহুল আমীন (৩৫) ও তার স্ত্রী মনি আক্তার (২৬), নাটোর জেলা সদর থানার পিরজিপাড়া গ্রামের আবদুল আওয়ালের ছেলে নাজমুল হাসান (২৮)। তবে অন্যজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। তাদের মধ্যে রুহুল আমীন পেশায় কাপড়ের ব্যবসায়ী।

পুলিশ জানায়, বিকেল ৪টার দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইউসুফ মার্কেট এলাকার ফজলুল করিমের বাড়ি থেকে রুহুল আমীন ও তার স্ত্রী মনি আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। স্বামীর মরদেহ ঝুলন্ত অবস্থায় ও স্ত্রী মনির মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা করেছেন স্বামী।

এর আগে দুপুরে একই ইউনিয়নের ইউনিক বাসস্ট্যান্ড এলাকা থেকে নাজমুল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। সকালে স্ত্রী কর্মস্থল পোশাক কারখানায় গেলে দুপুরে তিনি ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত