সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

২ ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!

আপডেট : ২১ মে ২০২৪, ১২:৪৩ পিএম

ষষ্ট উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে টাঙ্গাইলের কালিহাতী, ভূঞাপুর ও ঘাটাইল এই তিন উপজেলায় ভোট গ্রহণ চলছে। এরমধ্যে ভূঞাপুর উপজেলার একটি কেন্দ্রে ১ ঘণ্টায় মাত্র ২টি ভোট এবং উপজেলার টেপিবাড়ী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের একটি নারী বুথে ২ ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ৩টি।

মঙ্গলবার (২১ মে) সকাল ৯টায় ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের মহিলা বুথ কক্ষে এই ২টি ভোট পড়েছে বলে জানান সহকারী প্রিজাইডিং অফিসাররা। এর আগে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। এছাড়া কেন্দ্রের একটি পুরুষ কক্ষে ভোট পড়েছে ১২টি। অপরদিকে, ভূঞাপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের নারী কক্ষে ভোট পড়েছে ২২টি এবং পুরুষ একটি কক্ষে ভোট পড়ে ৪৮টি উপরে।

অপরদিকে, টেপিবাড়ী উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে মোট ১১টি বুথের দুটিতে ভোট পড়েছে ২৩২টি। তারমধ্যে এই কেন্দ্রের একটি কক্ষের নারী বুথে ২ ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ৩টি। একই চিত্র বলরাম উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ভোটার উপস্থিতিতেও। এ কেন্দ্রে ২ ঘণ্টায় একটি বুথে ভোট পড়েছে ৪টি।

ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ বলেন, সকাল বেলা ভোটার উপস্থিতি কম দেখা গেছে। তাই কম ভোট পড়ছে। তিনি জানান, তার কেন্দ্রে নারীর ভোটার রয়েছে ২ হাজার ৬৮৮টি।

ভূঞাপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার লুৎফর রহমান বলেন, তার কেন্দ্রে পুরুষ রয়েছে ভোটার ২ হাজার ৫৮টি। বেলা সাড়ে ৯টা পর্যন্ত প্রায় ৪২টির মতো ভোট পড়েছে। 

টেপিবাড়ী উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. জাফর ইকবাল জানান, শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে। তবে, ভোটারের উপস্থিতি সন্তোষজনক না। একটি নারী বুথে ২ ঘণ্টায় ৩টি ভোট পড়েছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মামুনুর রশীদ জানান, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট চলছে। বেলা বৃদ্ধির সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বৃদ্ধি পাবে বলে আশা করছি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত