সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ক্লপকে শুভ কামনা জানালেন সালাহ

আপডেট : ২১ মে ২০২৪, ১২:৫৯ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগে গত মাসের শেষ দিকে ওয়েস্ট হ্যামের বিপক্ষে বদলি হিসেবে মাঠে নামার আগমুহূর্তে সাইডলাইনে ক্লপের সঙ্গে সালাহর তর্কের ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছিল।

পরে সালাহ বলেছিলেন, 'আজ আমি কথা বললে আগুন লেগে যাবে'। তবে লিভারপুলের বিদায়ী কোচ ক্লপ জানিয়েছিলেন, তাদের মধ্যে সব কিছু ঠিক আছে।

ক্লপ লিভারপুল ছেড়েছেন। মৌসুমে প্রিমিয়ার লিগের শেষ দিনে ক্লপকে সম্মাননা দেওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালাহও। এবার সালাহ সামাজিক যোগাযোগমাধ্যমে শুভ কামনা জানালেন মিশরীয় এই ফুটবলার।

ক্লপের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে সালাহ লেখেন, 'গত সাত বছর ধরে ওইসব ট্রফি ও অভিজ্ঞতা ভাগাভাগি করা ছিল দারুণ ব্যাপার। ভবিষতের জন্য আপনাকে শুভ কামনা জানাচ্ছি এবং আশা করি, আবার দেখা হবে আমাদের।'

গেল মৌসুম শুরুর আগে সৌদি আরবের ক্লাব থেকে প্রস্তাব পেয়েছিলেন সালাহ। বেতনের অর্থও ছিল চড়া কিন্তু সালাহ থেকে যান লিভারপুলে। আসছে মৌসুমেও লিভারপুলে থাকার ইঙ্গিত দিলেন তিনি।

সালাহ বলেন, 'আমরা জানি যে, ট্রফি জয় করাকেই গোণায় ধরা হয় এবং পরের মৌসুমে তা সম্ভব করে তুলতে সম্ভাব্য সবকিছুই আমরা করব। আমাদের সমর্থকদের এটা প্রাপ্য এবং আমরা তীব্র লড়াই বরে যাব।'

লিভারপুলের নতুন কোচ স্লট আনুষ্ঠানিকভাবে তার দায়িত্ব নেবে ১ জুন থেকে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত