মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘পুষ্পা ২’-এর চমক তৃপ্তি!

আপডেট : ২৪ মে ২০২৪, ১২:৩৯ এএম

এক ‘অ্যানিমেল’ সিনেমা করার পর রীতিমতো জাতীয় ক্রাশ বনে গেছেন তৃপ্তি দিমরি। দর্শক মহলে তুমুল পরিচিতি পেয়েছেন ভাবি টু হিসেবে। শুধু তাই নয়, তার হাতে আসছে একের পর এক সিনেমা। নতুন খবর হলো, বহুল প্রতীক্ষিত ‘পুষ্পা ২’ সিনেমার আইটেম গানে দেখা যাবে তৃপ্তিকে। এমনটাই বলছে ভারতীয় গণমাধ্যম।

বলিউড নাউ-এর প্রতিবেদন অনুযায়ী, একটি ড্যান্স নম্বরের জন্য তৃপ্তির সঙ্গে যোগাযোগ করেছেন পুষ্পা নির্মাতা। জানা গেছে, এই নতুন ট্র্যাকে আল্লু অর্জুনের সঙ্গে মঞ্চে আগুন লাগাতে দেখা যাবে অভিনেত্রীকে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

মজার বিষয় হলো, এর আগে সামান্থা রুথ প্রভু পুষ্পার প্রথম অংশে তার সিজলিং ‘ও আন্তাভা’ দিয়ে সবাইকে স্তব্ধ করে দিয়েছিলেন। গান এবং তার নাচের স্টেপগুলো শ্রোতা-দর্শকরা ব্যাপকভাবে পছন্দ করেছিলেন।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা ২’-এর শেষ লটের শুটিং চলছে। আল্লু অর্জুন ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। সিনেমাটি নিয়ে রাশমিকা পিঙ্কভিলাকে জানিয়েছেন, ‘আমি প্রতিশ্রুতি দিয়ে বলতে পারি যে ‘পুষ্পা ২’ অনেক বড় কিছু হতে চলেছে। প্রথম পর্বে আমরা কিছু পাগলামি করেছিলাম কিন্তু দ্বিতীয় পর্বের ক্ষেত্রে আমরা জানি যে আমাদের দায়িত্ব অনেকটা বেড়েছে কারণ ছবিটি নিয়ে মানুষের অনেক প্রত্যাশা। আমরা ক্রমাগত এবং সচেতনভাবে সেটি পূর্ণ করার চেষ্টা করছি।’

বর্তমানে ‘পুষ্পা ২’ নির্মাতা ছবিটির দ্বিতীয় গান সুসেকি প্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছেন। গানটিতে রোমান্টিক অবয়বে দেখা যাবে আল্লু অর্জুন ও রাশমিকা জুটিকে, যেটি ২৯ মে মুক্তি পাবে।

জানা গেছে, এই মাসের মধ্যেই আল্লু অর্জুন শুটিং শেষ করবেন এবং বাকি অংশ আগামী জুনের মধ্যেই শেষ হবে। সিনেমাটি মুক্তি পাবে আগস্ট ১৫-তে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত