সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

নৌকা থেকে পড়ে নিখোঁজ তরুণ

আপডেট : ২৫ মে ২০২৪, ০২:১২ এএম

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ব্রহ্মপুত্র নদে শ্যালো মেশিনচালিত যাত্রীবাহী নৌকা থেকে পড়ে নিখোঁজ হওয়ার সাড়ে ছয় ঘণ্টা পরেও কামরুজ্জামান মিয়া (২০) নামের যুবককে উদ্ধার করা যায়নি। স্থানীয় লোকজন ছাড়াও রংপুর থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধারে অভিযান চালিয়েছে।

গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ফুলছড়ি উপজেলার ব্রহ্মপুত্র নদের কাউয়াবাধা নামক এলাকায় কামরুজ্জামান মিয়ার নিখোঁজের ঘটনা ঘটে। নিখোঁজ কামরুজ্জামান মিয়ার বাড়ি ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের হরিচ-ি গ্রামে। তিনি ওই গ্রামের রমজান আলীর ছেলে। কামরুজ্জামান মিয়া কৃষি কাজ করতেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টার দিকে হরিচ-ি ঘাট থেকে ৩০ থেকে ৪০ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা বালাসিঘাটে আসছিল। এ সময় নৌকাটি কাউয়াবাধা এলাকায় এলে হঠাৎ নৌকা থেকে কামরুজ্জামান নদীতে পড়ে নিখোঁজ হন।

কামরুজ্জামান মিয়ার মামা নুরুন্নবী মিয়া জানান, কামরুজ্জামানের সঙ্গে নৌকায় ছিলাম। কিন্তু হঠাৎ করে সে নৌকা থেকে পড়ে নদীতে ডুবে নিখোঁজ হয়। কামরুজ্জামান অসুস্থ ছিল।

ফুলছড়ি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মদ জানান, নিখোঁজ কামরুজ্জামানকে উদ্ধারে ফুলছড়ি ফায়ার সার্ভিস, নৌপুলিশ, থানা পুলিশ ও রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল পাঁচ কিলোমিটার জুড়ে অভিযান চালিয়েও তার খোঁজ পায়নি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত