সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

নারী পাচার চক্রের ৫ সদস্য গ্রেপ্তার  উদ্ধার ৩

আপডেট : ২৫ মে ২০২৪, ০২:১৩ এএম

সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে অভিযান চালিয়ে নারী পাচার চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী তিন নারীকে উদ্ধার করা হয়েছে। চাকরি দেওয়ার কথা বলে আটকে রেখে তরুণীদের অসামাজিক কার্যকলাপে বাধ্য করা এবং তাদের যৌনপল্লিতে বেঁচে দেওয়ার অভিযোগ উঠেছে গ্রেপ্তারদের বিরুদ্ধে।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানার এসআই ও আমিনবাজার ফাঁড়ির ইনচার্জ হারুন অর রশিদ। এর আগে বুধবার রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী এলাকার পোড়া বাবুলের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো মাদারীপুর জেলার শিবচর থানার গুয়াতলা গ্রামের মৃত এরফান ব্যাপারীর ছেলে খলিল ব্যাপারী (৪২), একই এলাকার আব্দুল আজিজের মেয়ে ও খলিল ব্যাপারীর স্ত্রী লাইলী বেগম (৩৫), বরিশাল জেলার উজিরপুর থানার বড়কোঠা গ্রামের জালাল শরিফের মেয়ে তানজিলা আক্তার ফাতেমা (২৫), টাঙ্গাইল জেলার কালীহাতির সিংগাইর গ্রামের মৃত ফটিক মিয়ার ছেলে নজরুল ইসলাম (৩৯) ও সাভারের ভরারী বটতলা এরাকার শরিফ মিয়ার মেয়ে ও স্থানীয় নজরুর ইসলামের স্ত্রী মিথিলা আক্তার (২০)।

এসআই হারুন অর রশিদ বলেন, গোপনসংবাদে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী এলাকায় অভিযান চালিয়ে নারী পাচার চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার ও তিন নারীকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত