সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

দুই নারী এক যুবক খুন

আপডেট : ২৫ মে ২০২৪, ০২:১৪ এএম

ঢাকার সাভার, নারায়ণগঞ্জের সোনারগাঁ ও ঝিনাইদহ সদরে পৃথক ঘটনায় দুই নারী ও এক যুবক খুন হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে গতকাল শুক্রবার ভোরের মধ্যে ঘটনাগুলো ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর :

সাভার (ঢাকা) : সাভারের বিরুলিয়া ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে জাহের আলী ওরফে রমজান (৩৫) নামের এক যুবক খুন হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সাভারের এনাম মেডিকেল কলেজ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এর আগে বিরুলিয়া ইউনিয়নের কাকাবো বালুর মাঠে এ হত্যাকা- ঘটে। নিহত রমজান বিরুলিয়ার কাকাবো মসজিদ মার্কেট মহল্লার শওকত আলীর ছেলে।

নিহতের স্ত্রী সোহানা বেগম বলেন, আমার স্বামীর চাচাতো ভাই রহিমদের সঙ্গে ১৮ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার ওই জমিতে মাটি ভরাট করতে গেলে রহিম, ইউনুস, অপু, দিপু, মানিক, ইউসুফ, আজিজসহ আরও কয়েকজন আমার স্বামীর ওপর হামলা করে। তারা ধারালো অস্ত্র দিয়ে আমার স্বামীর মাথা ও সারা শরীরে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। আমরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নেওয়ার চেষ্টা করলে রাস্তায় আমাদের গতিরোধ করে পরিবারের সদস্যদেরও মারধর করে তারা। কোনোভাবে জান বাঁচিয়ে আমার স্বামীকে এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমি হত্যাকারীদের ফাঁসি চাই।

ঝিনাইদহ : ঝিনাইদহ সদরের খালকুলা গ্রামে ফাতেমা খাতুন (৫০) নামে এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন সুমাইয়া খাতুন বিথী (১৮) নামের এক গৃহবধূ। গত বৃহস্পতিবার গভীর রাতের এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ।

গ্রামবাসী জানায়, ফাতেমা খাতুনের স্বামী অবেদ আলী ও ছেলে মেহেদী হাসান দুজনই প্রবাসী। পুত্রবধূ বিথীকে নিয়ে একা বাড়িতে থাকেন ফাতেমা। এ সুযোগে বৃহস্পতিবার রাতে দুজন ডাকাত বাড়ির ওয়াল ভেঙে ঘরে প্রবেশ করে। পরে ফাতেমাকে গলা কেটে হত্যা করে এবং পুত্রবধূর গলায় ছুরিকাঘাত করে কিছু নগদ টাকা নিয়ে তারা পালিয়ে যায়। এ সময় আহত বিথী পাশের বাড়িতে গিয়ে পড়ে যান। স্থানীয়রা জানতে পেরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে এবং আহত বিথীকে হাসপাতালে ভর্তি করে।

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রী সালমা আক্তারকে (৪০) হত্যার অভিযোগ করেছেন স্বজনরা। এ ঘটনায় স্বামী রুপচাঁনকে আটক করেছে পুলিশ। সোনারগাঁ পৌরসভার ভট্টপুর গ্রামে গতকাল শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত সালমা পৌরসভার ভট্টপুর এলাকার মো. রুপচাঁনের স্ত্রী। এ ঘটনায় নিহতের বড় ভাই রিপন খান বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেছেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত