সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

এক ঝলক

আপডেট : ৩১ মে ২০২৪, ০৪:২৮ এএম

কানে গিয়ে কোনো শিল্পী এমন খোলামেলা পোশাকে নিজেকে এবং নিজের দেশীয় সংস্কৃতিকে অপমান করতে পারেন না অভিনেত্রী ভাবনাকে ইঙ্গিত করে এমনটাই বললেন অভিনেত্রী অঞ্জনা।

গত নয় দিনেও জ্ঞান ফেরেনি অভিনেত্রী রিশতা লাবণী সীমানার। তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। এখন তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

ইন্টারনেট মুভি ডেটাবেজে (আইএমডিবি) তারকাদের খোঁজা হয়েছে এমন তালিকায় শীর্ষে রয়েছেন দীপিকা। এরপরেই রয়েছেন শাহরুখ খান। তৃতীয় স্থানে ঐশ্বরিয়া রাই।

সালমান খান আদর্শ পুরুষ বলেছেন প্রিয়াঙ্কা চোপড়ার মা। অন্যদিকে অক্ষয় কুমার ও শাহরুখ খানকে ব্যবসায়ী হিসেবে অভিহিত করেছেন। ফিল্মিজ্ঞানকে দেওয়া এক সাক্ষাৎকারে মধু চোপড়া এসব বলেন।

রানি মুখার্জি প্রচুর ধূমপান করতেন। ধূমপানের এই প্রভাব পড়ছিল গর্ভজাত সন্তানের ওপরেও। বিয়ের পর যখন তিনি প্রথমবারের মতো সন্তানসম্ভবা হয়ে পড়েন, তখনো ধূমপান ছাড়তে পারেননি।

অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের বিয়ের কার্ড প্রকাশ্যে এলো। আগাগোড়া ভারতীয় সংস্কৃতি বজায় রেখেই বিয়ের কার্ড তৈরি করা হয়েছে। লাল রঙের কার্ডে সোনালি বর্ডার, সেই বর্ডারের মধ্যে রয়েছে একাধিক দেবদেবীর ছবি। কার্ডের শুরুতেই রয়েছে সংস্কৃত শ্লোক।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত