সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

প্রকাশ্যে টিজার    কবে আসছে ‘মোয়ানা টু’?

আপডেট : ৩১ মে ২০২৪, ০৪:২৯ এএম

পর্দায় আসছে ডিজনির অন্যতম জনপ্রিয় অ্যানিমেশন চলচ্চিত্র ‘মোয়ানা’র অ্যানিমেটেড সিকুয়েল। এর মধ্যে উন্মুক্ত হয়েছে ‘মোয়ানা টু’র টিজার। পূর্বের মতোই মোয়ানা চরিত্রে কণ্ঠ দিয়েছেন আউলি ক্রাভালিও এবং মাউয়ি চরিত্রে ডোয়াইন জনসন।

টিজার দেখে ছবিতে কী আছে তা খুব বেশি বোঝা যায়নি। তবে সিকুয়েল যে দারুণ মজার এবং অ্যাকশনে ভরপুর হবে, সে ব্যাপারে কোনো সন্দেহ নেই। সমুদ্রে আরেকটি অ্যাডভেঞ্চারের জন্য প্রস্তুত হতে দেখা গেছে মোয়ানাকে। টিজারে অসাধারণ অ্যানিমেশনে পানির দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছে। মোয়ানাকে হাঙরের সামনেও পড়তে দেখানো হয়েছে এক দারুণ শটে। টিজারের শেষে মাউয়িকে মোয়ানার নৌকায় পৌঁছাতে দেখা যায়।

সিনেমার চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন ডেভিড জি ডেরিক জুনিয়র। এটি প্রথমে টেলিভিশন সিরিজ হিসেবে নির্মাণ করা হলেও পরে আরও কিছু কাজ করে এটাকে থিয়েট্রিক্যাল সিকুয়েল হিসেবে মুক্তি দেওয়া হচ্ছে। ছবিটি মুক্তি পাবে ২৯ নভেম্বর।

অ্যানিমেটেড সিকুয়েল ছাড়াও ডিজনি লাইভ-অ্যাকশন ‘মোয়ানা’ও রিমেক করছে। সেটি নির্মাণ করবেন থমাস কেইল। ছবিটিতে ডোয়াইন জনসন থাকবেন, যেটি মুক্তি পাবে ২০২৬ সালের ১০ জুলাই।

২০১৬ সালে মুক্তি পায় অ্যানিমেটেড চলচ্চিত্র ‘মোয়ানা’। সিনেমাটি পরিচালনা করেছিলেন রন ক্লেমেন্টস এবং জন মুস্কার। পলিনেশিয়ার এক গ্রাম প্রধানের তীব্র ইচ্ছাশক্তির অধিকারী মেয়ে মোয়ানাকে কেন্দ্র করে নির্মিত চলচ্চিত্রটি। এক পৌরাণিক দেবীর হৃদয় পুনরুদ্ধারের জন্য মহাসাগর তাকে নির্বাচন করে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত