সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সঞ্জয় দত্তের পরামর্শেই পা বাড়ান সুনীল

আপডেট : ৩১ মে ২০২৪, ০৪:৩০ এএম

বছরের শুরুতেই অক্ষয় কুমার এবং সাজিদ নাদিয়াদওয়ালা ঘটা করে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির ঘোষণা করেছিলেন। জানানো হয়েছিল, আহমেদ খান পরিচালিত এই ছবিতে থাকছেন একঝাঁক তারকা। তার মধ্যে সঞ্জয় দত্ত অন্যতম। কিন্তু হঠাৎ করেই এই ছবি থেকে সরে দাঁড়ান সঞ্জয় দত্ত। আর এরপরই সঞ্জয়ের সঙ্গে পরামর্শ করে তার চরিত্রে কাজ করার জন্য সম্মত হন সুনীল শেঠি।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, ‘ডেট’ নিয়ে সমস্যার কারণে নাকি এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেন সঞ্জয়। তবে আসল ব্যাপারটি অভিনেতা অক্ষয়কে সঞ্জয় জানিয়েছেন বলে একটি সূত্র দাবি করেছে। সঞ্জয়ের মনে হয়েছে যে, এই ছবির পরিকল্পনা কিছুটা অপরিকল্পিতভাবেই করা হচ্ছে। শোনা যাচ্ছে, ক্রমাগত চিত্রনাট্যে বদল এবং তার সঙ্গে ‘ডেটের’ সমস্যায় অভিনেতা খুশি নন। তাই তিনি ছবি থেকে নিজেকে সরিয়ে নেন। আর এরপরই সঞ্জয়ের এই চরিত্রের জন্য নির্বাচন করা হয় সুনীলকে।

সুনীল শেঠি হেরা ফেরি, ফির হেরা ফেরি, আওয়ারা পাগল দিওয়ানা, ওয়ান টু থ্রি, দে ধানা ধানের মতো ছবিগুলোর জন্য বেশ পরিচিত। সুনীল সম্প্রতি ওয়েলকাম সিরিজের তৃতীয় কিস্তিওয়েলকাম টু দ্য জঙ্গলে তার ভূমিকার জন্য খবরে ছিলেন। তবে যেহেতু সুনীল এখন সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করছেন, তাই এখন সুনীলের চরিত্রটিতে বেছে নেওয়া হতে পারে জ্যাকি শ্রফকে।

একটি সূত্রের বরাত দিয়ে ই টাইমস জানিয়েছে, সুনীল শুধুমাত্র তার নতুন চরিত্র নিয়েই উত্তেজিত নন যা অত্যন্ত চ্যালেঞ্জিং; তিনি জ্যাকি শ্রফের ভূমিকা নিয়েও উত্তেজিত কারণ সেই বিশেষ চরিত্রটি বেশ জাঁকজমকপূর্ণ।

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার, পরেশ রাওয়াল, রবীনা ট্যান্ডন, লারা দত্ত, দিশা পাটানি, তুষার কাপুরসহ আরও অনেকে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত