বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

পদ্মায় ভেসে উঠল শিশুর মরদেহ 

আপডেট : ০৭ জুন ২০২৪, ১২:৪৮ পিএম

রাজবাড়ীতে নিখোঁজের একদিন পর পদ্মা নদীতে আব্দুর রহমান নামে আড়াই বছর বয়সী এক শিশুর  মরদেহ ভেসে ওঠে।  শুক্রবার (৭ জুন) সকাল ৬টার দিকে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের পদ্মা নদী থেকে মরদেহটি উদ্ধার করে স্থানীয়রা।

জানা যায়, বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে নিখোঁজ হয় মহাদেবপুর গ্রামের মালয়েশিযা প্রবাসী বিপ্লব মণ্ডলের ছেলে আব্দুর রহমান।

ইউপি সদস্য শফি মন্ডল  বলেন, পদ্মা নদীর পাশে বাড়ি হওয়ায় আব্দুর রহমানের বড় ভাই ১০ বছর বয়সী সিমরান বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে নদীতে গোসল করতে যায়। তার পেছন পেছন যায় আব্দুর রহমান। এলাকার কয়েকজন সিমরানের পেছনে রহমানকে যেতে দেখে বিষয়টি গুরুত্ব দেননি। ভেবেছেন বড় ভাইয়ের সঙ্গেই তো যাচ্ছে। তবে রহমানের যাওয়ার বিষয়টি খেয়াল করেনি সিমরান। সিমরান গোসল করে বাড়িতে চলে আসে। এরপর থেকে আব্দুর রহমানের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে সিমরানের পেছনে রহমানকে যারা নদীর দিকে যেতে দেখেছে তারা বিষয়টি জানালে নদীতে খোঁজাখুঁজি করা হয়। এছাড়া রাত ১২টা পর্যন্ত নদীর পাড়সহ বিভিন্ন জায়গায় খুঁজেও আব্দুর রহমানকে পাওয়া যায় না। পরে শুক্রবার সকাল ৬ টার দিকে বাড়ির পাশে নদীতে তার মরদেহ ভাসতে দেখেন জেলেরা। এরপর মরদেহটি নদী থেকে উদ্ধার করা হয়।

রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, পদ্মা নদী থেকে শিশুর মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত