সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কাজলের অন্যরকম ফেরা

আপডেট : ০৯ জুন ২০২৪, ০১:০১ এএম

অভিনেত্রী থেকে মা সব খানে সেরা হওয়ার কৃতিত্ব তার। বছর দুয়েক আগে সংসারে নতুন সদস্য আগমন হয়। তারপর কেটে গেছে দীর্ঘ সময়। এবার বিরতি ভেঙে নতুন সিনেমা ‘সত্যভামা’ দিয়ে ফিরেছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। শুক্রবার (৭ জুন) মুক্তি পেয়েছে তার ৬০তম সিনেমা। এক দশকের ক্যারিয়ারে এভারগ্রিন, লাস্যময়ী এই অভিনেত্রীকে দেখা গেছে বিভিন্ন ধরনের চরিত্রে। অ্যাকশনধর্মী এই সিনেমায় কাজল দর্শকের সামনে ধরা দিয়েছেন নাম ভূমিকায়, একজন পুলিশ অফিসার হিসেবে। অরাম আর্টস ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন সুমন চিক্কালা।

সিনেমাটি এসিপি সত্যভামাকে (সত্যভামা হলো কাজল আগারওয়ালের চরিত্রের নাম) ঘিরে আবর্তিত হয়েছে, যিনি একটি মামলার তদন্ত করেন। যা তাকে ব্যক্তিগতভাবে ফাঁদে ফেলে। পুলিশ অফিসার সত্যভামা ন্যায়বিচারের জন্য কঠোর পরিশ্রম করেন।

কাজল আগারওয়াল তার চরিত্রটি সম্পর্কে বলেন, এসিপি সত্যভামা একটা কমার্শিয়াল চরিত্র তবে অবশ্যই এতে ভিন্নতা আছে। সত্যভামা অত্যাচারিত এবং নিপীড়িত মানুষদের সাহায্য করার জন্য আইন অনুসরণ করেন। তবে আমরা এটাও দেখি যে তার চারপাশে যা ঘটে তার দ্বারা তিনি কীভাবে প্রভাবিত হন। সত্যভামা সর্বদা নির্যাতিতদের বিচার চান।

তিনি আরও বলেন, চরিত্রটি বুঝতে আমার কিছু দিন সময় লেগেছিল কারণ আমার চরিত্রের বেশ কয়েকটি অনুমানমূলক পরিস্থিতি ছিল। চরিত্রটি বিভিন্ন পরিস্থিতিতে কীভাবে আচরণ করবে তার জন্য আমার প্রস্তুতি নিতে হয়েছে। ভুলে যেন না যাই সেজন্য আমার স্ক্রিপ্টের কপিতে নোট তৈরি করে রাখতাম।

মুক্তির প্রথম দিনে ভারতে সিনেমাটির সর্বমোট আয় ০.৪০ কোটি রুপি। কাজল আগারওয়াল ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন নবীন চন্দ্র, প্রকাশ রাজ, নাগিনিদু, হর্ষবর্ধন এবং রবি বর্মা প্রমুখ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত