শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

এক ঝলক

আপডেট : ০৯ জুন ২০২৪, ০১:০৩ এএম

শরিফুল রাজকে নিয়ে নায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিমের মনোমালিন্যের কথা অনেকেরই জানা। বিচ্ছেদের পেছনে মিম ছিলেন বলে অভিযোগ তুলেছিলেন পরী। এবার এক অনুষ্ঠানে হাজির হয়ে মিমের কাছে ক্ষমা চাইলেন পরী।

গাজীপুরের খামারি আক্তার হোসেন একটি ফ্রিজিয়ান জাতের ৩০ মণ ওজনের ষাঁড়ের নাম রেখেছেন জায়েদ খান। নায়কের ভক্ত হওয়ার কারণেই এই নাম রাখেন তিনি। চিত্রনায়ক জায়েদ বলেন, শিল্পীর ক্ষেত্রে এটা হয়, ব্যাপার না।

ঢাকা মাতিয়ে গেলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের আমন্ত্রণে এসে শো স্টপার হন তিনি। আপ্লুত এই অভিনেতা বলেন, আমাকে আনার জন্য ধন্যবাদ। বাংলাদেশে আসার পর থেকেই ভালোবাসা পেয়ে যাচ্ছি।

মারা গেছেন ইটিভি নেটওয়ার্ক এবং রামোজি ফিল্ম সিটির প্রতিষ্ঠাতা রামোজি রাও। গতকাল হায়দরাবাদে চিকিৎসাধীন অবস্থায় ৮৭ বছর বয়সে মৃত্যু হয় তার।

১৪ কোটি রুপিতে মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন বর্তমান সময়ে ভারতের ‘জাতীয় ক্রাশ’ তৃপ্তি দিমরি। তার এই ফ্ল্যাটটি বান্দ্রার কার্টার রোডে অবস্থিত।

এক রেস্তোরাঁ মালিককে চড় মেরে বসলেন টলিউড অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী। যদিও মারধরের বিষয়টি নিজে থেকেই স্বীকার করেছেন সোহম।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত