সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ট্রাকে পিষ্ট শিশু ড্রাম ট্রাকে শ্রমিক

আপডেট : ১০ জুন ২০২৪, ০২:০৯ এএম

গাজীপুরের শ্রীপুরে দ্রুতগতির একটি ট্রাকে পিষ্ট হয়ে এক শিশু নিহত হয়েছে। তার নাম তরিকুল ইসলাম (৮)। গতকাল দুপুরে পৌরসভার কেওয়া বাজার এলাকায় শ্রীপুর মাওনা আঞ্চলিক সড়কের বকুলতলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। শিশুটি পাগলা থানার লংগাইর ইউনিয়নের লংগাইর গ্রামের জালাল উদ্দীনের ছেলে ও স্থানীয় একটি কওমি মাদ্রাসায় পড়াশোনা করত।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্ব পালন করা ডাক্তার সাবিনা ইয়াসমীন বলেন, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন লোকজন। এদিকে সকালেও এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনেন পথচারীরা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাদের হেফাজতে দুটি মরদেহ নেয়।

এদিকে গতকাল সকালে বরমী ইউনিয়নের বরামা চৌরাস্তা এলাকায় বেপরোয়া ড্রাম ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী এক কারখানা শ্রমিক নিহত হয়েছেন। তার নাম নুরুল ইসলাম (৫০)। তিনি বরামা গ্রামের আবদুল কাদিরের ছেলে। তিনি পাশের মেঘনা কারখানায় চাকরি করতেন।

স্বজনরা বলেন, বাইসাইকেলে চড়ে সকালের শিফটের ডিউটিতে যাওয়ার সময় বরামা চৌরাস্তা এলাকায় পৌঁছালে পেছন থেকে বেপরোয়া গতির একটি ড্রাম ট্রাক ধাক্কা দিলে নরুল ইসলাম রাস্তায় ছিটকে পড়েন।

শিবচরে নিহত ২ : মাদারীপুরের শিবচরে এক্সপ্রেসওয়েতে একটি ট্রাকের ধাক্কায় পিকআপের চালক ও তার সহযোগী নিহত হয়েছেন। গতকাল রবিবার সকালে আড়িয়াল খাঁ সেতুসংলগ্ন সড়কের পূর্বপাশে দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চালক উজ্জ্বল (৩৫) ও তার সহযোগী মো. রায়হান মিয়া (২২)।

শিবচর হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, এক্সপ্রেসওয়ের ভাঙ্গাগামী লেনে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক একটি পিকআপকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপটি দুমড়েমুচড়ে যায়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত