শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

দীপিকার নতুন লুকে মুগ্ধ রণবীর

আপডেট : ১১ জুন ২০২৪, ১২:০৫ এএম

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটি নিয়ে মানুষের মধ্যে উত্তেজনা, উন্মাদনার শেষ নেই। নাগ অশ্বিনের এই সায়েন্স ফিকশন ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান প্রমুখ। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল এই ছবিটির টিজার। সেটি দেখেই বোঝা গিয়েছিল বেশ কিছু আধুনিক প্রযুক্তির ব্যবহার করা হয়েছে এই ছবিতে। ছবিটির কাহিনিও বেশ রহস্যময়।

সম্প্রতি আবার একটি পোস্টার মুক্তি পেয়েছে কল্কির। এখানেও অমিতাভ বচ্চনকে আগের মতোই নোংরা পোশাক, কোঁকড়ানো চামড়ায় দেখা গিয়েছে। আর এই পোস্টারের মাধ্যমেই জানানো হয়েছে বহুল প্রত্যাশিত ট্রেলার প্রকাশের তারিখ। সোমবার (১০ জুন) একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে কল্কি ২৮৯৮ এডির ট্রেলার প্রকাশিত হবে।

ট্রেলার লঞ্চের আগের দিন দীপিকা পাড়ুকোন কল্কির নতুন একটি পোস্টার শেয়ার করেছেন। ওই পোস্টারে অন্যরূপে ধরা দেন তিনি। সেই পোস্টারের ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘আশা শুরু হয় তাকে দিয়ে।’ তার স্বামী এবং অভিনেতা রণবীর সিং প্রথম মন্তব্য করেছিলেন কারণ তিনি লিখেছিলেন, ‘অত্যাশ্চর্য’, সঙ্গে দেন একটি ফায়ার ইমোজি।

‘কল্কি ২৮৯৮ এডি’ ভারতীয় সিনেমার সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র বলে মনে করা হয়। এই সিনেমার বাজেট ৬০০ কোটি রুপি। কল্পবিজ্ঞানের সঙ্গে পুরাণের মিলন ঘটবে এই ছবিতে। তেলুগুর অন্যতম শ্রেষ্ঠ বায়োপিক ‘মহন্তি’র নির্মাতা নাগ অশ্বিন এই ছবির পরিচালনা করছেন।

সিনেমার নির্মাতা ও প্রযোজনা সংস্থা ‘বৈজয়ন্তী মুভিজ’ জানিয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তি পাবে ২৭ জুন। একটি পোস্টার শেয়ার করে ফিল্ম মুক্তির তারিখ ঘোষণা করা হয়। সেখানে একসঙ্গে অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন ও প্রভাসকে দেখা যাচ্ছে। গায়ে কাঁটা ধরানোর মতো পোস্টার নিঃসন্দেহে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত