শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বগুড়ায় কিশোর সোনারগাঁয় তরুণ খুন

আপডেট : ১১ জুন ২০২৪, ০১:২৯ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বাড়ি মজলিশ এলাকায় প্রতিপক্ষের হাতে বাপ্পী (২৮) নামে এক তরুণ খুন হয়েছেন। গত রবিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। বাপ্পী হাবিবপুর গ্রামের আক্কাস আলীর ছেলে। তিনি সপরিবারে হাবিবপুর গ্রামের সানাউল্লাহ ব্যাপারীর বাসায় ভাড়া থাকতেন।

নিহতের মা শাহানারা বেগম জানান, স্থানীয় মাদক কারবারি পায়েল মিয়া ও তার সহযোগীরা রবিবার রাতে বাপ্পীকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে বাড়ি মজলিশ এলাকায় তাকে কুপিয়ে মেরে ফেলে।

এলাকাবাসী জানায়, বাপ্পী স্থানীয় একটি মাদক চক্রের সঙ্গে মাদকের কারবারে জড়িয়ে পড়েছিল। পরে মাদক কারবারের ভাগাভাগির ১০ হাজার টাকা নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। একপর্যায়ে বাপ্পীর প্রতিপক্ষ তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মহসিন মিয়া জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

অন্যদিকে, বগুড়ার সারিয়াকান্দিতে সিজান বাবু (১৪) নামে এক কিশোরকে হত্যা করা হয়েছে। গত রবিবার রাত ১২টার দিকে সারিয়াকান্দির কামালপুর ইউনিয়নের সুতানারা গ্রামে এ ঘটনা ঘটে। সিজান বগুড়ার ধুনট উপজেলার চিকাশি ইউনিয়নের হোটেরপাড়ার রফিকুল ইসলামের ছেলে। সিজান স্থানীয় বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষর্থী ছিল।

এলাকাবাসী জানিয়েছেন, সিজানের সঙ্গে থাকা অন্য এক কিশোর দৌড়ে পালিয়ে তার বাড়িতে খবর দেয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত