শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ওসির বিরুদ্ধে আ.লীগ নেতার অভিযোগ

আপডেট : ১১ জুন ২০২৪, ০১:৩০ এএম

চট্টগ্রামের ফটিকছড়ির ভূজপুর থানার ওসি কামরুজ্জামানের বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। গতকাল সোমবার এ অভিযোগ করেন উপজেলার সুয়াবিল ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য নুরুল আলম।

অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ৬ জুন সন্ধ্যায় স্থানীয় মোমেন নামের এক ব্যক্তির বাড়ির পার্শ্ববর্তী খাল থেকে ঘরের কাজে ব্যবহারের জন্য একটি বালুবোঝাই চাঁদের গাড়ি নিয়ে যাওয়ার সময় সুয়াবিল মাইজপাড়া এলাকায় পথরোধ করেন ভূজপুর থানার এসআই শরীফ। ঘটনা জানতে পেরে ওসির কাছে গাড়ি ছেড়ে দেওয়ার অনুরোধ করেন আওয়ামী লীগ নেতা নুরুল আলম। কিন্তু গাড়ির মোবাইল কোর্ট করা হবে জানিয়ে গাড়ি ছাড়া যাবে না বলে ওই আওয়ামী লীগ নেতাকে জানান ওসি কামরুজ্জামান।

পরে ৩০ মিনিটের মধ্যেই অনৈতিক সুবিধা নিয়ে বালুবোঝাই গাড়িটি ছেড়ে দেন বলে অভিযোগ করেন নুরুল আলম। নুরুল আলম দেশ রূপান্তরকে বলেন, ‘ওসি নানা বেআইনি কর্মকান্ডে এলাকার নিরীহ মানুষকে অতিষ্ট করে তুলেছে। মামলার ভয়ে যা মানুষ মুখ খুলে বলার সাহস পাচ্ছে না। আমি এলাকার একজন সচেতন নাগরিক হিসেবে এমন কর্মকান্ডের বিভাগীয় তদন্তপূর্বক শাস্তি চাই।’ এ ব্যাপারে ওসি কামরুজ্জামান বলেন, ‘আমি অভিযোগকারীর অনুরোধে গাড়ি না ছেড়ে অন্যজনের অনুরোধে গাড়ি ছেড়ে দেওয়ায় তিনি এমন অভিযোগ করেছেন।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত