সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

টঙ্গী প্রেস ক্লাবে চুরি

আপডেট : ১৫ জুন ২০২৪, ০৩:৩৩ এএম

টঙ্গী প্রেস ক্লাবে চুরি হয়েছে। চোরের দল ক্লাবের দরজার তালা ভেঙে ভেতরে ঢুকে দুটি এসি ও আটটি সিলিং ফ্যানসহ মূল্যবান জিনিসপত্র লুটে নিয়েছে। এ ঘটনায় প্রেস ক্লাবের পক্ষ থেকে সাংবাদিক মাহবুব চৌধুরী গতকাল শুক্রবার টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, অজ্ঞাত চোরেরা ক্লাবের ছাদ ঢালাই ভবনের তালা ভেঙে ভেতরে ঢুকে দুটি এসি ও চারটি সিলিং ফ্যান এবং পাশের টিনশেড রুমে ঢুকে চারটি সিলিং ফ্যান ও একটি ফ্রিজের যন্ত্রাংশসহ প্রায় তিন লক্ষাধিক টাকা মূল্যের জিনিসপত্র লুটে নেয়। গত বৃহস্পতিবার বিকেলে সাংবাদিক মাহবুব চৌধুরী ক্লাবের সামনে ফুটপাত দিয়ে যাওয়ার সময় ভেতরে পাকা ভবনের দরজা তালাবিহীন ও ছিটকিনি বাঁকানো অবস্থায় দেখতে পেয়ে কয়েকজন সদস্যকে ফোনে বিষয়টি জানান। পরে সদস্যরা গিয়ে দেখতে পান, রুমের ভেতরে আসবাবপত্র এলোমেলো অবস্থায় ছড়ানো ছিটানো এবং দুটি রুম থেকে আটটি সিলিং ফ্যান, দুইটি এয়ার কন্ডিশনার ও ফ্রিজের যন্ত্রাংশসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র চোরেরা লুটে নিয়েছে। যার আনুমানিক মূল্য তিন লাখ টাকা।

এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, টঙ্গী প্রেস ক্লাবের চুরির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। চোরাই মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত