বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

গঙ্গাস্নানে নেমে দুই শিশু মৃত্যু

আপডেট : ১৬ জুন ২০২৪, ০৬:৪৬ পিএম

চট্টগ্রামে সীতাকুণ্ডে গঙ্গাস্নান করতে গিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ রবিবার (১৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কুমিরা ইউনিয়নের জেলেপাড়া এলাকার সাগর উপকূলে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা হলেন, কুমিরা ইউনিয়নের জেলেপাড়া এলাকার অনিল দাসের মেয়ে খুশি রানী দাশ (১২) ও একই এলাকার রানা দাসের মেয়ে কিশোরী বালা দাশ (১০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে কুমিরা ইউনিয়নের জেলেপাড়ার প্রায় ৬ শতাধিক নারী-পুরুষসহ বিভিন্ন বয়সের ছোট ছোট শিশুরা গঙ্গাস্নানে যায়। গঙ্গাস্নান শেষে ফেরার সময় সমুদ্রে জোয়ারের পানি ভাটা পড়ার উপক্রম হয়। এ সময় হুড়াহুড়ি করে সমুদ্র কিনারায় উঠতে গিয়ে খুশি দাস ও কিশোরী দাস নিখোঁজ হয়। পরে স্থানীয়রা দীর্ঘ এক ঘণ্টা খোঁজাখুঁজির পরে তাদের উদ্ধার করা হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলেপাড়া এলাকার খোকন দাস বলেন, গঙ্গাস্নান করে কিনারায় উঠতে গিয়ে হুড়াহুড়ির মধ্যে দুই শিশু সাগরে হারিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পরে তাদের পাওয়া যায়।

কুমিরা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন বলেন, গঙ্গাস্নান করতে গিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিখোঁজের প্রায় এক ঘণ্টা পর দুই শিশুর মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

 

 

 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত