সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

জন্টি রোডস কি ভারতের কোচ হচ্ছেন!

আপডেট : ১৮ জুন ২০২৪, ০৬:০৪ পিএম

জন্টি রোডস, ক্রিকেট ইতিহাসের সেরা ফিল্ডার হিসেবে তাকে চোখ বুঁজে মেনে নেয় গোটা বিশ্ব। শোনা যাচ্ছে তাকেই এবার নিজেদের ফিল্ডিং কোচ করতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। 

রেভস্পোর্টসের এক রিপোর্ট অনুযায়ী এরইমধ্যে নাকি এই বিষয়ে জন্টি রোডসের নাম ভাবনা চিন্তা শুরু করেছে ভারতীয় বোর্ড। তবে বিষয়টি নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক আলোচনা হয়নি।

নিজের ক্রিকেটীয় ক্যারিয়ারে ক্যাচিং দক্ষতা এবং ফিল্ডিংয়ের ক্ষিপ্রতা দিয়ে একাধিক ম্যাচ জিতিয়েছেন দক্ষিণ আফ্রিকাকে। বিশ্ব ক্রিকেটের ইতিহাসে তিনিই প্রথম ব্যক্তি, যিনি তার ফিল্ডিংয়ের জোরে ম্যাচ সেরা ক্রিকেটার হয়েছিলেন।

টি-২০ বিশ্বকাপের পরেই ভারতীয় দলের হেড কোচ হিসেবে সময়কাল শেষ হচ্ছে রাহুল দ্রাবিড়ের। এই জায়গায় বিসিসিআই হেড কোচ নিয়োগের ব্যাপারটি প্রায় চূড়ান্ত করে ফেলেছে। এই ব্যাপারটি মিটে গেলেই নাকি বিসিসিআই এই ফিল্ডিং কোচকে চূড়ান্ত করার বিষয়ে উদ্যোগী হতে পারে বলে জানা গেছে।  

এই মুহূর্তে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি লখনৌ সুপার জায়ান্টস দলের সঙ্গে যুক্ত আছেন তিনি। ২০১৯ সালে একবার ভারতের ফিল্ডিং কোচ হতে আবেদনও করেছিলেন জন্টি রোডস। তবে সেবার বিসিসিআই আর শ্রীধরকেই ফিল্ডিং কোচ রাখার সিদ্ধান্ত নেয়। বর্তমানে ভারতের ফিল্ডিং কোচ হিসেবে দায়িত্বে রয়েছেন টি দিলীপ। দেখা যাক এবার কী হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত