শিগগিরই মাঠে ফিরছেন মেসি|110505|Desh Rupantor
logo
আপডেট : ৪ নভেম্বর, ২০১৮ ১৯:৩৫
শিগগিরই মাঠে ফিরছেন মেসি
অনলাইন ডেস্ক

শিগগিরই মাঠে ফিরছেন মেসি

লিওনেল মেসি বার্সেলোনার প্রাণভোমরা। তাকে ছাড়া মাঠে নামার কথা ভাবতেই পারে না কাতালানরা। অবশ্য এখন হাতের ইনজুরির কারণে আর্জেন্টাইন জাদুকর আছেন দলের বাইরে। তবে তার ভক্তদের জন্য সুখবর- শিগগিরই মাঠে ফিরছেন মেসি।

ইনজুরির কারণে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকার কথা ছিল মেসির। কিন্তু দ্রুত সেরে ওঠায় ১১ দিন পরই অনুশীলনে নামেন বার্সা তারকা। শনিবার রাতে রায়ো ভায়োকানোর সাথে ৩-২ গোলে জেতার পর বার্সেলোনার কোচ আরনেস্তো ভালভার্দে সাংবাদিকদের বলেছেন, ‘মেসি দলে থাকলে আমার মনে হয় আমরা আরো ভালো খেলব। আগামী সপ্তাহে মিলানের ম্যাচ সামনে রেখে দেখি সে (রোববার) অনুশীলনে কেমন করে।’

দ্বিতীয় লেগে মঙ্গলবার নিজেদের মাঠ সান সিরোতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বার্সেলোনার বিপক্ষে খেলবে ইন্টার মিলান। স্প্যানিশ সংবাদপত্র মার্কার দাবি, দলের সাথে মিলান যাবেন মেসি।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো নিশ্চিত করতে বার্সেলোনার প্রয়োজন আর মাত্র একটি পয়েন্ট। হাতে আছে আরো তিনটি ম্যাচ। প্রথম লেগে বার্সেলোনার কাছে ২-০ গোলে হেরেছে মিলান।

মেসিকে ছাড়া এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলে প্রত্যেকটি জিতেছে বার্সেলোনা। এর আগে গত ২০ অক্টোবর স্প্যানিশ লা লিগায় সেভিয়ার সাথে ম্যাচের ১৫ মিনিটের মাথায় আহত হয়ে মাঠ ছাড়েন মেসি। সেই ম্যাচে মাঠ ছাড়ার আগে একটি গোলও করেছিলেন তিনি। ফিলিপে কুতিনহোকে দিয়ে করান আরো একটি গোল। এরপরই ইনজুরিতে পড়েন।

মেসির ডান হাতের হাড়ে চিড় ধরা পড়ে। প্রাথমিকভাবে তখন বলা হয়েছিল, তিন সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হবে। তবে সম্ভবত সময়ের আগেই মাঠে ফিরছেন বার্সেলোনার সবচেয়ে ধারাবাহিক পারফর্মার।