বিয়ন্সের পরনে দীপিকার ‘ডাইনোসর’ পোশাক|110934|Desh Rupantor
logo
আপডেট : ৪ ডিসেম্বর, ২০১৮ ১৩:২১
বিয়ন্সের পরনে দীপিকার ‘ডাইনোসর’ পোশাক
অনলাইন ডেস্ক

বিয়ন্সের পরনে দীপিকার ‘ডাইনোসর’ পোশাক

‘ডাইনোসর’ পোশাকে দীপিকা পাড়ুকোন ও বিয়ন্সে নোলস

চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে গোলাপী স্টুডিও গাউন পরে লাল গালিচায় পা রাখেন দীপিকা পাড়ুকোন। কিন্তু পোশাক নির্বাচনের কারণে প্রশংসার চেয়ে নেতিবাচক আলোচনা হয় বেশি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে বিদ্রুপ করেন। সবচেয়ে আলোচিত মন্তব্য ছিল, জুরাসিক পার্ক সিনেমার বিষ ছেটানো হিংস্র ডাইনোসর ডাইলোফোসরাস থেকে পোশাকের অনুপ্রেরণা পেয়েছেন নায়িকা।

অবশ্য দীপিকার পক্ষে দাঁড়িয়েছিলেন অনেকে। বিশেষ করে তখনকার প্রেমিক আর বর্তমান স্বামী রণবীর সিং তো প্রশংসায় পঞ্চমুখ ছিলেন!

এবার একই ধরনের পোশাকে দেখা গেল যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সংগীতশিল্পী বিয়ন্সেকে। কাছাকাছি ধরনের ঝালর ও অন্যান্য অংশ রয়েছে ওই আউটফিটে। তবে বিয়ন্সের পোশাকে রয়েছে বাড়তি হাতা।

ভারতীয় সংবাদমাধ্যম এএনআই-এর প্রতিবেদনে বলা হয়, দীপিকার সেই পোশাকের কথা অনেকেই ভুলে গিয়েছিলেন এতদিনে। নতুন করে বিয়ন্সে মনে করিয়ে দিলেন।

তবে অদ্ভুত পোশাকে বিয়ন্সেকে প্রায়ই দেখা যায়। সে কারণে বোধহয় ‘ডাইনোসর পোশাক’ নিয়ে তেমন হৈ চৈ নেই।

সম্প্রতি ‘সিঙ্গেল লেডিস’-খ্যাত গায়িকা দক্ষিণ আফ্রিকায় গ্লোবাল সিটিজেন ইভেন্টে অংশগ্রহণ করেন। ওইখানেই বিশেষ এ পোশাকটি গায়ে তোলেন।

এছাড়া দীপিকা ও বিয়ন্সের অন্যান্য সাজসজ্জায় চোখে পরার মতো পার্থক্য রয়েছে। বলিউডের মাস্তানি পোশাকের সঙ্গে মিলিয়ে পরেছিলেন গোলাপী হিল, অন্যদিকে বিয়ন্সে পা গলান রূপালি হিলে।