সরকার চায় নির্বাচন ছেড়ে চলে যাই: মান্না|110950|Desh Rupantor
logo
আপডেট : ৪ ডিসেম্বর, ২০১৮ ১৯:৪৩
সরকার চায় নির্বাচন ছেড়ে চলে যাই: মান্না
নিজস্ব প্রতিবেদক

সরকার চায় নির্বাচন ছেড়ে চলে যাই: মান্না

মঙ্গলবার জাতীয প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না

দেশ রোডম্যাপহীন নির্বাচনের দিকে এগোচ্ছে দাবি করে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, ‘সরকার চায় আমরা নির্বাচন ছেড়ে চলে যাই।’

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘বর্তমান নির্বাচন পরিস্থিতি এবং নির্বাচনী এলাকা’ শীর্ষক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

নির্বাচনে অংশ নিলেও দলের নির্বাচনী প্রচারণা নেই কেন এমন প্রশ্নের জবাবে মান্না  বলেন, ‘কর্মীরা বের হলেই আটক হয়ে যাচ্ছে, এ অবস্থায় আমাদের হয়ে মাঠে লড়াই করার জন্য জনগণ আছে।’ সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণের ঘটনাকে সরকারের প্রতি পক্ষপাতিত্বমূলক কর্মকাণ্ড আখ্যা দেন তিনি।

লিখিত বক্তব্যে সাবেক এ আওয়ামী লীগ নেতা বলেন, জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণে ‘নির্বাচনকালীন সরকার’ নিয়ে অনেকে আশাবাদ প্রকাশ করেছেন। কিন্তু আমরা এতে আশাবাদী হওয়ার মতো কিছু পাইনি।

সংসদ বহাল রেখে নির্বাচন সুষ্ঠু হবে না দাবি করে তিনি বলেন, সব দলের অংশগ্রহণ নিশ্চিত করতে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। এজন্য সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আয়োজন করতে হবে। সংসদ বহাল রেখে আরেকটি নির্বাচন হতে পারে না।

এসময় উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের প্রধান উপদেষ্টা এসএম আকরাম, কেন্দ্রীয় সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার, সদস্য মমিনুল ইসলাম, ডা. জাহেদুর রহমান, দেলোয়ার হোসেন প্রমুখ।