অস্কার সঞ্চালনা করবেন কেভিন হার্ট|110974|Desh Rupantor
logo
আপডেট : ৫ ডিসেম্বর, ২০১৮ ১৬:৫৯
অস্কার সঞ্চালনা করবেন কেভিন হার্ট
অনলাইন ডেস্ক

অস্কার সঞ্চালনা করবেন কেভিন হার্ট

কমেডিয়ান ও চলচ্চিত্র অভিনেতা কেভিন হার্ট। ছবি: ফেসবুক থেকে

পরবর্তী একাডেমি অ্যাওয়ার্ড তথা অস্কার সঞ্চালনায় থাকছেন কেভিন হার্ট। কলিডার ডটকম জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে মঙ্গলবার খবরটি প্রকাশ করেন এ জনপ্রিয় কমেডিয়ান ও চলচ্চিত্র অভিনেতা।

এক বিবৃতিতে তিনি জানান, অস্কারে সঞ্চালনা করবেন কিনা অনেকদিন ধরে এ প্রশ্ন শুনে আসছিলেন। বরাবরই তার উত্তর ছিল, একজন কমেডিয়ান হিসেবে এ সুযোগ তার সারাজীবনের কাম্য। অবশেষে প্রস্তাব পাওয়ায় তিনি খুবই খুশি।

অবশ্য এর আগে বেশ কিছু প্রতিবেদনে জানা যায়, ‘নাইট স্কুল’ অভিনেতার সঙ্গে আলোচনা করছে একাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্স কর্তৃপক্ষ। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা।

কেভিন হার্ট আরও জানান, অনেক কিংবদন্তি ব্যক্তিত্বরা অস্কারের মঞ্চে সঞ্চালনা করেছেন। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে তার নাম। এ খবরে তার মাও আনন্দিত।

এ অর্জনে পরিবার, বন্ধু, ভক্তদের ধন্যবাদ জানান কেভিন হার্ট। কারণ তারা পাশে থাকায় এতদূর আসা সম্ভব হয়েছে। তিনি প্রতিশ্রুতি দেন, এবারের অস্কার হবে বিশেষ কিছু।

সাম্প্রতিক অস্কার আসরগুলোতে সঞ্চালনা করেছেন জিমি কিমেল, ক্রিস রক, নীল প্যাট্রিক হ্যারিস, এলেন ডিজেনারেস ও সেথ ম্যাকফারলেনের মতো খ্যাতিমান মিডিয়া ব্যক্তিত্বরা।

সঞ্চালনা একদমই নতুন নন কেভিন। এর আগে তাকে দেখা গেছে এমটিভি মুভি অ্যাওয়ার্ড, বিইটি অ্যাওয়ার্ড ও এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডের মঞ্চে।

২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসের ডারবি থিয়েটারে বসবে ৯১তম একাডেমি অ্যাওয়ার্ডের আসর।