বিজেপির প্রার্থী হচ্ছেন মাধুরী দীক্ষিত|111029|Desh Rupantor
logo
আপডেট : ৭ ডিসেম্বর, ২০১৮ ১৫:৩৬
বিজেপির প্রার্থী হচ্ছেন মাধুরী দীক্ষিত
অনলাইন ডেস্ক

বিজেপির প্রার্থী হচ্ছেন মাধুরী দীক্ষিত

বলিউড তারকা মাধুরী দীক্ষিত। ছবি: ফেসবুক থেকে

চিত্রজগত ও রাজনীতির সম্পর্ক নতুন কিছু নয়। বলিউডের অনেক তারকাই রাজনীতি করছেন, কেউ কেউ সংসদে জনগণের প্রতিনিধিও। বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে জানা যায়, ২০১৯ সালে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) টিকিটে লোকসভা নির্বাচনে লড়বেন মাধুরী দীক্ষিত।

এর আগে বলিউড থেকে জয়া বচ্চন, রেখা, হেমা মালিনি ও কিরণ খের রাজনীতিতে জড়িয়েছেন। তাদের সঙ্গে যুক্ত হচ্ছেন ‘দিল তো পাগল হ্যায়’ নায়িকা। খবরটি মাধুরী নিশ্চিত না করলেও শোনা যাচ্ছে পুনে থেকে নির্বাচনে দাঁড়াবেন তিনি।

মারাঠি ভাষার সিনেমা ‘বাকেট লিস্ট’ প্রযোজনা করে স্থানীয় দর্শকদের কাছাকাছি পৌঁছেছেন মাধুরী। সে হিসেবে সঠিক প্রার্থী হিসেবে তাকে বর্ণনা করা হয় ওই প্রতিবেদনে।

মাধুরী সম্প্রতি বিজেপি সভাপতি অমিত শাহ’র সঙ্গে দেখা করেছেন, দলে তার ভূমিকা কী হবে এ নিয়ে কথাও বলেছেন। ‘ধক ধক গার্ল’ হিসেবে পরিচিত নায়িকার পরবর্তী পদক্ষেপ কী হবে সেদিকেই এখন তাকিয়ে আছেন অনেকে।

মাঝে অনেক দিন বলিউডে দেখা না গেলেও বর্তমানে নানান আয়োজন নিয়মিত উপস্থিত থাকছেন মাধুরী। সে ‘মোগলি’ প্রিমিয়ার হোক অথবা কোন পুরস্কারের জমকালো মঞ্চ। সিনেমায়ও মনোযোগ দিয়েছেন তিনি। মাধুরীর হাতে আছে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। মুক্তির মিছিলে আছে কমেডিধর্মী ‘টোটাল ধামাল’। হিট সিনেমার সিক্যুয়েলটিতে তার বিপরীতে আছেন অনিল কাপুর। এছাড়া ‘কলঙ্ক’ সিনেমায় অনেক বছর পর অভিনয় করতে যাচ্ছেন সাবেক প্রেমিক সঞ্জয় দত্তের সঙ্গে।