গাইবান্ধায় বিএনপি কার্যালয়ে আগুন|111088|Desh Rupantor
logo
আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩২
গাইবান্ধায় বিএনপি কার্যালয়ে আগুন
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় বিএনপি কার্যালয়ে আগুন

গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ের দরজার তালা ভেঙে একটি কক্ষে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে শহরের সার্কুলার রোডের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

জেলা বিএনপির সদস্য তাহেরুল ইসলাম রঞ্জুর দাবি, মনোনয়ন বঞ্চিত হওয়ায় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আহাদ আহমেদের সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছেন।

আগুনে একটি কক্ষের প্লাস্টিকের চেয়ার ও টেবিল পুড়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয় ও গাইবান্ধা ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নেভায়।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, একতলা বিশিষ্ট ভবনের একটি কক্ষের ভেতরে চেয়ার-টেবিলে আগুন জ্বলছে। কয়েকজন লোক পানি নিয়ে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করছেন। এর কিছুক্ষণ পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নেভায়।

এ বিষয়ে খন্দকার আহাদ আহমেদ বলেন, “আমার পুরো রাজনৈতিক জীবনে এ ধরনের চর্চা কখনো করিনি। নির্বাচনে এসে গত ১০ বছরেও কখনো করিনি।”

দলের মনোনয়ন বঞ্চিত জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদ্দুন নবী টিটুল বলেন, “দরজার তালা ভেঙে কে বা কারা আগুন লাগিয়েছে তা আমরা জানি না। এটি একটি বিচ্ছিন্ন ঘটনা।”

গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আমিরুল ইসলাম বলেন, “বৈদ্যুতিক শটসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত ঘটেনি। ঘটনাস্থল থেকে একটি পেট্রোলের বোতল জব্দ করা হয়েছে। নাশকতা করার উদ্দেশ্যে এই আগুন লাগানো হয়।”

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য বিএনপির কেন্দ্রীয় কমিটি থেকে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আহাদ আহমেদ, সাধারণ সম্পাদক মাহামুদ্দুন নবী টিটুল ও জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আবদুর রশিদ সরকারকে মনোনয়ন দেয়।

সর্বশেষ শনিবার বিকেলে দলের কেন্দ্রীয় কমিটি থেকে চূড়ান্তভাবে আবদুর রশিদ সরকারের নাম ঘোষণা করা হয়।