‘আনন্দে আটখানা’|111153|Desh Rupantor
logo
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৮ ১৪:৪৬
‘আনন্দে আটখানা’
নিজস্ব প্রতিবেদক

‘আনন্দে আটখানা’

আট মেধাবী তরুণকে সংবর্ধনা দেবে নাটকের দল ম্যাড থেটার

শিল্প-সাহিত্য অঙ্গনের আট মেধাবী তরুণকে সংবর্ধনা দিচ্ছে নাটকের দল ম্যাড থেটার। জাতীয় নাট্যশালার স্টুডিও থিয়েটার মিলনায়তনে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ‘আনন্দে আটখানা’ শিরোনামে এই আয়োজন অনুষ্ঠিত হবে।

সংবর্ধনা দেওয়া হবে অভিনয়শিল্পী জ্যোতি সিনহা, সোনিয়া হাসান, অভিনেতা ও নাট্যনির্দেশক বাকার বকুল, পান্থ শাহরিয়ার, নাট্যকার রুমা মোদক, সাধনা আহমেদ, জুয়েইরিযাহ মউ ও কবি পিয়াস মজিদকে।

ম্যাড থেটারের দল প্রধান আসাদুল ইসলাম দেশ রূপান্তরকে সোমবার সকালে বলেন, “২০১৮ সালে দেশের শিল্প-সাহিত্য অঙ্গনে আট তরুণ অর্জন করেছে বেশ কিছু সম্মাননা ও পদক। সৃজনশীল কর্মযজ্ঞের জন্যই এই গুণী তরুণদের সম্মাননা জানানো হয়েছে। সম্মাননাপ্রাপ্ত এই আট তরুণকে নিয়ে আনন্দ আয়োজন সাজিয়েছে ম্যাড থেটার, নাম দেওয়া হয়েছে ‘আনন্দে আটখানা’। মূলত আমরা এই সৃজনশীল আট তরুণের স্বীকৃতিকে উদযাপন করবো। ”

সংবর্ধনার আগে ম্যাড থেটার মঞ্চস্থ করবে নাটক ‘নদ্দিউ নতিম’। কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস ‘কে কথা কয়’ অবলম্বনে নির্দেশনায় আছেন আসাদুল ইসলাম। অভিনয় করছেন আসাদুল ইসলাম, সোনিয়া হাসান ও আর্য মেঘদূত।

সহযোগী নির্দেশক হিসেবে আছেন আনিসুল হক বরুণ, সেট ও লাইট ডিজাইনে ফয়েজ জহির, পোশাক পরিকল্পনা করেছেন সোনিয়া হাসান, আবহসংগীতে আর্য মেঘদূত, আলোক নিয়ন্ত্রণে আরিফ আহমেদ ও আবহসংগীত নিয়ন্ত্রণে রয়েছেন আতিক ও আদর।