হ্যাকিংয়ের কবলে আলোচিত সানাই|111160|Desh Rupantor
logo
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৮ ১৬:৫৯
হ্যাকিংয়ের কবলে আলোচিত সানাই
নিজস্ব প্রতিবেদক

হ্যাকিংয়ের কবলে আলোচিত সানাই

নায়িকা সানাই মাহবুব সুপ্রভা

ঢাকাই ছবির নবাগত নায়িকা সানাই মাহবুব সুপ্রভা। ছবি মুক্তির আগেই বেশ আলোচিত তিনি। মূলত ব্রেস্ট ইমপ্ল্যান্ট করার সূত্র ধরেই মিডিয়ায় তার নাম চাউর হয়। সেই নায়িকা এবার পড়লেন হ্যাকিংয়ের কবলে।

দেশ রূপান্তরকে সোমবার বিকেলে সানাই বলেন, ‌“কয়েকদিন আগে আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। নানা চেষ্টা করেও আইডি উদ্ধার করতে পারিনি।”

হ্যাক হওয়া আইডি উদ্ধারের জন্য আইনের শরণাপন্ন হয়েছেন উল্লেখ করে সানাই বলেন, ‌“প্রথম আইডি হ্যাক হওয়ার পর দ্বিতীয় আরেকটি আইডি খুলি। সেটাও হ্যাক করা হয়। শুধু তাই নয়, আমাকে হুমকিও দেওয়া হয়েছে। এমতাবস্থায় আমি থানায় সাধারণ ডায়েরি করেছি।”

বনানী থানায় সানাই সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি নং ১৮। এছাড়াও সাইবার সিকিউরিটি ও ক্রাইম ডিভিশনে অভিযোগ করেছেন বলেও জানান।

সাধারণ ডায়েরিতে সানাই তার ফেসবুক আইডি হ্যাক করার বিষয়টি উল্লেখ করার সাথে আমির হোসেন নামের এক ব্যক্তির নামেও অভিযোগ করেছেন।

তিনি আরও বলেন, “আমার আগের ফেসবুক অ্যাকাউন্টে ৪০ হাজার ফলোয়ার্স ছিল। অ্যাকাউন্টটি হ্যাক করেই তারা ক্ষান্ত হয়নি তারা আমাকে অনলাইনে ভয়-ভীতিও দেখাচ্ছে। তাই বাধ্য হয়ে আমি থানায় সাধারণ ডায়েরি করেছি।”

গাজী মাহবুব পরিচালিত ‘ভালোবাসা ২৪/৭’ চলচ্চিত্রে কাজ করার মাধ্যমে রূপালি জগতে পা রাখেন সানাই। আরও অর্ধ ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে।