সালমানের বিপরীতে অভিনয় করছেন না আনুশকা|111171|Desh Rupantor
logo
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪০
সালমানের বিপরীতে অভিনয় করছেন না আনুশকা
অনলাইন ডেস্ক

সালমানের বিপরীতে অভিনয় করছেন না আনুশকা

’সুলতান’ চলচ্চিত্রে সালমান খান ও আনুশকা শর্মা। ছবি: ইয়াশ রাজ ফিল্মস

সঞ্জয়লীলা বানসালির নতুন সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন আনুশকা শর্মা- এ খবরে নড়েচড়ে বসেছিল নায়িকার ভক্তরা। দিন দুয়েক গড়াতেই এলো হতাশার খবর। জানা গেল, সেই খবরের সত্যতা নেই।

আনুশকা বর্তমানে ‘জিরো’ সিনেমার প্রচারণায় ব্যস্ত রয়েছেন। তার মুখপাত্র এক বিবৃতিতে জানান, সঞ্জয়লীলা বানসালির সঙ্গে কাজ করতে পারলে খুশি হবেন আনুশকা। কিন্তু সম্প্রতি ছড়িয়ে পড়া খবরের কোনো সতত্য নেই। যেখানে বলা হচ্ছে সঞ্জয়ের সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আনুশকা। এ ধরনের প্রতিবেদন থেকে বিরত থাকার আহ্বানও জানানো হয়।

এর আগে ব্লকবাস্টার হিট ‘সুলতান’ সিনেমায় জুটি হন সালমান-আনুশকা। সাম্প্রতিক খবরে বোঝা যাচ্ছে, দুই তারকাকে এক সঙ্গে দেখা যেতে আরও সময় লাগবে।

সঞ্জয়ের আলোচিত তিন সিনেমায় অভিনয় করেছিলেন সালমান। ভাইজানের পক্ষ থেকে নতুন সিনেমা নিয়ে আনুষ্ঠানিক কোনো মন্তব্য আসেনি। তবে একটি সূত্র বলছে, আনুশকা না থাকলেও সঞ্জয়ের পরিচালনায় অভিনয় করতে যাচ্ছেন সালমান। এ নায়ক বর্তমানে ‘ভারত’ নিয়ে ব্যস্ত আছেন, সিনেমাটি মুক্তি পাবে ২০১৯ সালের ঈদে।

এদিকে ২১ ডিসেম্বর মুক্তি প্রতীক্ষিত ‘জিরো’তে সেরিব্রাল পালসি আক্রান্ত নাসার এক বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা। আনন্দ এল রাই-এর পরিচালনায় সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ।