সারার সাফল্যে কারিনার পার্টি|111214|Desh Rupantor
logo
আপডেট : ১১ ডিসেম্বর, ২০১৮ ১৮:২১
সারার সাফল্যে কারিনার পার্টি
অনলাইন ডেস্ক

সারার সাফল্যে কারিনার পার্টি

অভিষেক সিনেমা ‘কেদারনাথ’-এ দারুণ অভিনয় করেছেন সারা আলী খান। বক্স অফিস সাফল্যের পাশাপাশি দর্শক-সমালোচকদের মনোযোগ কেড়েছেন এই নায়িকা। সেই সাফল্য উদযাপনে পার্টির আয়োজন করছেন সারার সৎ মা কারিনা কাপুর খান।

‘হিরোইন’ অভিনেত্রী সংশ্লিষ্ট একটি সূত্রের বরাত দিয়ে মিড ডে জানায়, সামনের সপ্তাহে পার্টি দেওয়ার পরিকল্পনা করছেন কারিনা।

‘কেদারনাথ’-এ সারার অভিনয় তাকে মুগ্ধ করেছে। এর পর আসছে নবাগত নায়িকার দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’। কারিনা মনে করেন ছবি বাছাইয়ে বিচক্ষণতার পরিচয় দিয়েছেন সারা। যা তাকে বলিউডে সম্ভাবনাময় নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করবে।

সূত্রটি আরও জানায়, ওই পার্টিতে নিজের ও স্বামী সাইফ আলী খানের ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানাবেন কারিনা। পুরো আয়োজন তিনিই দেখভাল করবেন।

সম্প্রতি মেয়েকে নিয়ে সেলিব্রিটি শো ‘করণ উইথ করণ’-এ হাজির হন বলিউড অভিনেতা সাইফ। সেখানে কারিনার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের উল্লেখ করেন সারা। পাশাপাশি মা অমৃতা সিংকে নিয়ে মন্তব্য করেন।

সারা জানান, সাইফ ও কারিনার বিয়েতে যাওয়ার পোশাক বাছাই করে দিয়েছিলেন তার মা। আরও উল্লেখ করেন, দ্বিতীয় বিয়ের আগে অমৃতাকে হাতে লেখা চিঠি পাঠিয়েছিলেন সাইফ।

উত্তরাখণ্ডের বন্যার প্রেক্ষাপটে নির্মিত ‘কেদারনাথ’-এর গল্প আবর্তিত হয় হিন্দু তরুণী ও মুসলিম তরুণের গল্প নিয়ে।

এদিকে রণবীর সিং-এর বিপরীতে সারা অভিনীত ‘সিম্বা’ মুক্তি পাবে ২৮ ডিসেম্বর।