আওয়ামী লীগ যা বলে তা করে : নওফেল|111307|Desh Rupantor
logo
আপডেট : ১২ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
আওয়ামী লীগ যা বলে তা করে : নওফেল
দেশ রূপান্তর

আওয়ামী লীগ যা বলে তা করে : নওফেল

মঙ্গলবার চট্টগ্রাম শহরে চট্টগ্রাম-১০ আসনের বিএনপি প্রার্থী আবদুল্লাহ আল নোমান ও আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল একে অপরের সঙ্গে কোলাকুলি করেন

আওয়ামী লীগ যা বলে কাজের মাধ্যমে তা বাস্তবায়নে সক্ষমতা রাখে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৯ (কোতোয়ালি) আসনে দলটির মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। গতকাল মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারের শুরুতে তিনি ভোটারদের উদ্দেশে এ কথা বলেন।

সকাল ১০টার দিকে হযরত শাহ সুফি আমানত খান (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে প্রচার শুরু করেন সাবেক সিটি মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে নওফেল।

এ সময় নওফেল বলেন, ‘আওয়ামী লীগ সরকারের গৃহীত উন্নয়ন প্রকল্পের কারণে ভোটাররা নৌকা প্রতীকে ভোট দেবেন। আমরা নৌকা প্রতীকে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এর পেছনে কারণও আছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার চট্টগ্রামের প্রত্যেক সেক্টরে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড করেছে। অনেক মেগা প্রকল্প নেওয়া হয়েছে। যেসব প্রকল্প এখন দৃশ্যমান। আওয়ামী লীগ যা বলে কাজের মাধ্যমে তা বাস্তবায়নে সক্ষমতা রাখে। উন্নয়ন কাজের মাধ্যমে শেখ হাসিনার সরকার জনগণের আস্থা অর্জন করেছে।’ এদিকে মাজার জিয়ারত শেষে বের হওয়ার সময় মঙ্গলবার প্রধান ফটকের সামনে বিএনপির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম-১০ আসনে দলীয় প্রার্থী আবদুল্লাহ আল নোমানের সঙ্গে দেখা হয় নওফেলের। প্রবীণ রাজনীতিক নোমানের সঙ্গে কোলাকুলি ও কুশল বিনিময় করেন তিনি।