উন্নয়ন সব বিএনপির আমলে : মিনু|111308|Desh Rupantor
logo
আপডেট : ১২ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
উন্নয়ন সব বিএনপির আমলে : মিনু
রাজশাহী প্রতিনিধি

উন্নয়ন সব বিএনপির আমলে : মিনু

রাজশাহী নগরীর সব উন্নয়ন বিএনপির আমলে হয়েছে বলে দাবি করেছেন রাজশাহী-২ (সদর) আসনের প্রার্থী মিজানুর রহমান মিনু। গতকাল মঙ্গলবার একাদশ সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারে জনগণের কাছে ভোট চেয়ে তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিনু বলেন, তিনি মেয়র এবং সংসদ সদস্য থাকাকালীন রাজশাহীকে শান্তির নগরে পরিণত করেছেন। এদিন সকালে নির্বাচনী প্রচারণার শুরুতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। সকাল ৮টার দিকে নগরীর শাহ মখদুম (রহ.) মাজার জিয়ারত করে প্রচারণায় নামেন মিনু।

ধানের শীষ প্রতীক নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী তিনি। এই আসনে তার প্রধান প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের মহাজোটের প্রার্থী ফজলে হোসেন বাদশা। মিনুকে নবম জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত করে প্রথমবার সংসদ সদস্য হন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক বাদশা। এরপর বিএনপি দশম জাতীয় সংসদ নির্বাচন বয়কট করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। এর আগে মিনুও টানা দুই মেয়াদে এই আসনের সংসদ সদস্য ছিলেন। এক যুগের বেশি সময় তিনি রাজশাহী সিটি মেয়রও ছিলেন।

মিনু বলেন, ‘আমিই রাজশাহী নগরীকে গ্রিন সিটি, ক্লিন সিটি, হেলদি সিটি ও এডুকেশন সিটি হিসেবে গড়ে তুলেছি। এমন কোনো স্থাপনা নেই যা আমি করিনি। এবার আমার লক্ষ্য নগরীতে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি। এরই অংশ হিসেবে আলাদা বৃহদাকার শিল্পাঞ্চল গড়তে চাই।’ তাতে বিদেশি বিনিয়োগও টানার পরিকল্পনার কথা জানান মিনু।