ভোট দিতে হবে নৌকাতেই : বাদশা|111310|Desh Rupantor
logo
আপডেট : ১২ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
ভোট দিতে হবে নৌকাতেই : বাদশা
রাজশাহী প্রতিনিধি

ভোট দিতে হবে নৌকাতেই : বাদশা

একাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে বলে উল্লেখ করেছেন রাজশাহী-২ (সদর) আসনে মহাজোটের প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। গতকাল মঙ্গলবার আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারের শুরুতে তিনি এ কথা বলেন।

বাদশা বলেন, ‘ নৌকা উন্নয়নের প্রতীক। বাংলাদেশ সৃষ্টি থেকে শুরু করে সব অর্জনের পেছনে এই নৌকার ভূমিকা সবার চেয়ে বেশি। তাই দেশকে এগিয়ে নিতে হলে নৌকার সঙ্গেই থাকতে হবে। যারা ক্ষমতায় যাওয়ার পর শুধু নিজেকে নিয়েই ব্যস্ত থাকেন এমন কাউকে ভোট দেওয়া যাবে না। নির্বাচনে ভোট দিতে হবে নৌকাতেই।’

সর্বশেষ নবম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে প্রথমবার নির্বাচিত হন বাদশা। এরপর দশম জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এ আসনে এবার তার প্রতিদ্বন্দ্বী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনিও টানা দুই মেয়াদে সংসদ সদস্য ছিলেন এই আসনে। এছাড়া রাজশাজী সিটি মেয়রও ছিলেন দীর্ঘদিন। এদিন সকালে ফজলে হোসেন বাদশা কাশিয়াডাঙ্গা মোড় থেকে গণসংযোগ শুরু করেন। তিনি কাশিয়াডাঙ্গা মোড়ের ব্যবসায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। সবার হাতে হাতে তুলে দেন নৌকা প্রতীকের পোস্টার।

এ সময় রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, নগর আওয়ামী লীগের সহসভাপতি শফিকুর রহমান বাদশা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুর রউফ, সাধারণ সম্পাদক ও রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র রজব আলী  প্রমুখ উপস্থিত ছিলেন।