হয়রানির অভিযোগ বিজয়নগরে ওসির অপসারণ দাবি বিএনপির|111336|Desh Rupantor
logo
আপডেট : ১২ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
হয়রানির অভিযোগ বিজয়নগরে ওসির অপসারণ দাবি বিএনপির
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

হয়রানির অভিযোগ বিজয়নগরে ওসির অপসারণ দাবি বিএনপির

হয়রানির অভিযোগ এনে বিজয়নগর থানার ওসির অপসারণ চেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর) আসনে বিএনপির প্রার্থী প্রকৌশলী খালেদ হোসেন মাহবুব শ্যামল।

গতকাল মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করার সময় এ অভিযোগ করেন তিনি। ওই সময় নির্বাচনী প্রচার শুরুর আগে থেকেই আওয়ামী লীগ প্রার্থী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রচার চালাচ্ছেন বলে মন্তব্য করেন বিএনপির এই প্রার্থী।

বিএনপির অর্থনীতিবিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুব আরো বলেন, ‘আমরা শুরুতেই পুলিশের কাছে বাধার শিকার হচ্ছি। কোথাও উঠান বৈঠক করলে সেখানে পুলিশ গিয়ে বাড়ির মালিককে ভয়ভীতি প্রদর্শনসহ নেতাকর্মীদের হয়রানি করছে। বিশেষ করে বিজয়নগর থানার ওসি নবীর হোসেন সরকারদলীয় কর্মীর মতো আচরণ করছেন।’

এসব বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দেওয়াসহ ওসির অপসারণ চেয়ে আবেদন করা হবে বলে জানান বিএনপির প্রার্থী। নির্বাচন কমিশনের অধীনে থেকে নিরপেক্ষ ভূমিকা পালন করার জন্য প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সহসভাপতি জিল্লুর রহমান, যুগ্ম সম্পাদক মোমিনুল হক, আলী আজম, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।