ইশা আম্বানির বিয়েতে বলিউড তারকাদের ঢল|111389|Desh Rupantor
logo
আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৮ ১৯:২৩
ইশা আম্বানির বিয়েতে বলিউড তারকাদের ঢল
অনলাইন ডেস্ক

ইশা আম্বানির বিয়েতে বলিউড তারকাদের ঢল

বিয়ের আসরে ইশা আম্বানি ও আনন্দ পিরামল। ছবি: ফেসবুক

বলিউড তারকা, ক্রিকেটার ও রাজনৈতিক ব্যক্তিত্বদের উপস্থিতিতে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বৃহস্পতিবার। জমকালো এ বিয়ের কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে অনলাইনে।

মুম্বাইয়ে আম্বানির বাস ভবনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখানে স্ত্রী জয়া, ছেলে অভিষেক, মেয়ে শ্বেতা, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই, দুই নাতনী আরাধ্য ও নভ্যসহ উপস্থিত ছিলেন বিগ বি অমিতাভ বচ্চন।

সাইফ আলী খান হাজির হন স্ত্রী কারিনাকে নিয়ে। সাথে ছিলেন কারিশমা কাপুর। সস্ত্রীক হাজির হন আমির খান, শাহরুখ খান ও শহীদ কাপুর। এসেছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। মেয়ে সোনম কাপুরকে সঙ্গে নেন অনিল কাপুর। বনি কাপুরের সঙ্গে ছিলেন দুই মেয়ে জাহ্নবী ও খুশি। আরও ছিলেন স্বামীসহ বিদ্যা বালান, হৃতিক রোশন, মাধুরী দীক্ষিত, দিশা পাটানি ও কায়রা আদভানিসহ অনেকে।

স্ত্রী অঞ্জলিকে নিয়ে এসেছিলেন শচিন টেন্ডুলকার। সঙ্গে ছিল ছেলে অর্জুন। দেখা গেছে ক্রিকেটার অনিল কুম্বলে ও হরভজন সিংকে। দক্ষিণ ভারতীয় সিনেমার কিংবদন্তি রজনীকান্তের সঙ্গে ছিলেন স্ত্রী লতা। রাজনৈতিক নেতাদের মধ্যে ছিলেন পি চিদম্বারম, রাজনাথ সিং, রাজ থ্যাকারে প্রমুখ।

এছাড়া যুক্তরাষ্ট্রের সাবেক ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন উপস্থিত ছিলেন।