এক নজর|111486|Desh Rupantor
logo
আপডেট : ১৪ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
এক নজর
নিজস্ব প্রতিবেদক

এক নজর

 

চালসহ আটক।

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের লাখাই উপজেলায় ১০ টাকা কেজির ৬৪ বস্তা সরকারি চালসহ একজনকে আটক করেছে উপজেলা প্রশাসন। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার মুড়িয়াউক গ্রাম থেকে পাচারকালে এসব চালসহ তাকে আটক করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনা আক্তার জানান, সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মুড়িয়াউক গ্রাম থেকে অভিযান চালিয়ে ট্রাকবোঝাই ৬৪ বস্তা চালসহ চালক আলাউদ্দিনকে আটক করা হয়। তবে ডিলার নোমান মিয়া পালিয়ে গেছেন।

 

গ্রেপ্তার

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফকির ছায়েদ আল মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার উপজেলা পরিষদ-সংলগ্ন আমতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পূর্বধলা থানার ওসি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দেশ রূপান্তরকে বলেন, নাশকতার একটি মামলায় মামুনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের বোদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় ফারুক (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে বোদা-দেবীগঞ্জ এশিয়ান হাইওয়ের চন্দনবাড়ী জোড়পাখুরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বালুভর্তি একটি ট্রাক্টর ও বেক্সিমকো ওষুধ কোম্পানির একটি গাড়ি বেপরোয়াভাবে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে এর আরোহী ফারুক গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

 

আসামি গ্রেপ্তার

যশোর প্রতিনিধি

যশোরে পাপ্পু হত্যা মামলার আসামি অনুরাগ ইসলাম অপুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২৯ নভেম্বর বেলা ১১টার দিকে যশোর শহরের বড় বাজারের অভ্যন্তরে মাছবাজারে ছুরিকাঘাতে হত্যা করা হয় পাপ্পুকে। অপু ওই হত্যা মামলার প্রধান আসামি।

যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) অতিরিক্ত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন জানান, অপুকে তার শ্বশুরবাড়ি জয়পুরহাটের পঁাঁচবিবি থেকে ১২ ডিসেম্বর রাতে আটক করা হয়। গতকাল বৃহস্পতিবার তাকে যশোরে আনা হয়। সে এ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।॥

 

বাগমারার বিএনপি নেতা গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি

নাশকতার পরিকল্পনার অভিযোগে রাজশাহীর বাগমারার শ্রীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আকরাম হোসেনকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোরে শ্রীপুর জনকিতাপাড়ার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বাগমারা থানার ওসি নাছিম আহমেদ দেশ রূপান্তরকে বলেন, ‘বাগমারা থানায় জেএমবির তালিকায় আকরামের নাম আছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনী মাঠে প্রভাব বিস্তার ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে, এমন অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

 

ফেনসিডিলসহ আটক

হাকিমপুর প্রতিনিধি

দিনাজপুরের হিলি সীমান্তে অভিযান চালিয়ে ২৫০ বোতল ফেনসিডিলসহ লাল মিয়া (৩০) ও আনোয়ার হোসেন (৩৫) নামে দুই ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার রাত ১টার দিকে ঘাসুড়িয়া মাঠ এলাকা থেকে তাদের আটক করা হয়।

লাল মিয়া ও আনোয়ারের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর ফেনসিডিলসহ হাকিমপুর থানায় সোপর্দ করা হয়।