ছাত্রের মোবাইলে নগ্ন ছবি পাঠিয়ে গ্রেফতার বিউটি কুইন|111547|Desh Rupantor
logo
আপডেট : ১৫ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫৭
ছাত্রের মোবাইলে নগ্ন ছবি পাঠিয়ে গ্রেফতার বিউটি কুইন
অনলাইন ডেস্ক

ছাত্রের মোবাইলে নগ্ন ছবি পাঠিয়ে গ্রেফতার বিউটি কুইন

মিস কেনটাকি রামসি বেয়ার্স পেশায় একজন শিক্ষিকা। ছবি: ডেইলি মেইল

এক কিশোরকে নগ্ন ছবি পাঠিয়ে গ্রেফতার হলেন যুক্তরাষ্ট্রের কেনটাকি অঙ্গরাজ্যের এক সাবেক বিউটি কুইন। পেশায় শিক্ষক এই সুন্দরী ১৫ বছর বয়সী ছাত্রের মোবাইল ফোনে নিজের নগ্ন ছবি পাঠিয়েছিলেন। 

টাইমস অব ইন্ডিয়া জানায়, ওয়েস্ট ভার্জিনিয়ার অ্যান্ড্রু জ্যাকসন মিডল স্কুলে শিক্ষকতা করেন ২৭ বছর বয়সী মিস কেনটাকি রামসি বেয়ার্স।

স্কুল থেকে বাসায় ফিরলে ছেলের মোবাইলে রামসির নগ্ন ছবি দেখতে পেয়ে সঙ্গে সঙ্গেই পুলিশের কাছে অভিযোগ জানান তার মা। সামাজিক যোগাযোগ মাধ্যম স্নেপচ্যাটে ছাত্রের কাছে ওই ছবি পাঠান রামসি।

কানাও কাউন্টি শেরিফ দপ্তর জানায়, ছাত্রের মোবাইলে নগ্ন ছবি পাঠানোর অভিযোগে শুক্রবার রামসিকে গ্রেফতার করা হয়। পরে ১০ হাজার ডলার জামানতে তাকে জামিন দেয়া হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, রামসি নিজেই এ ছবি পাঠিয়েছেন কিনা সে ব্যাপারে এখনও নিশ্চিত হতে পারেনি কর্তৃপক্ষ। তবে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে ২০ বছরের কারাদণ্ড হতে পারে এই সুন্দরীর।

এদিকে স্কুল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, আমরা ব্যক্তিগত বিষয়ে কোনো ধরনের মন্তব্য করতে চাই না। তবে এ ব্যাপারে স্কুলের নিয়ম নীতি আমরা অনুসরণ করবো।

রামসি ২০১৪ সালে মিস কেনটাকি নির্বাচিত হয়েছিলেন। সেখান থেকে অংশগ্রহণ করেছিলেন মিস যুক্তরাষ্ট্র হবার প্রতিযোগিতায়। সে দৌড়ে তিনি হয়েছিলেন বারোতম। রামসি সবসময়ই চেয়েছিলেন একজন শিক্ষক হতে। তবে সুন্দরী প্রতিযোগিতায় নিজেকে উপস্থাপন করার প্রবল ইচ্ছা থেকেই অর্জন করেছিলেন মিস কেনটাকির মুকুট।