মঙ্গলবার থেকে ভিডিও কনফারেন্সে শেখ হাসিনার নির্বাচনী প্রচার|111560|Desh Rupantor
logo
আপডেট : ১৫ ডিসেম্বর, ২০১৮ ২২:০৬
মঙ্গলবার থেকে ভিডিও কনফারেন্সে শেখ হাসিনার নির্বাচনী প্রচার
নিজস্ব প্রতিবেদক

মঙ্গলবার থেকে ভিডিও কনফারেন্সে শেখ হাসিনার নির্বাচনী প্রচার

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী মঙ্গলবার থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী প্রচার শুরু করবেন। নির্বাচনের পূর্ব পর্যন্ত বিভিন্ন জেলার জনসভায় তিনি ধারাবাহিকভাবে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য রাখবেন। নিজ বাসভবন সুধাসদনে নির্মিত স্টুডিও থেকে এসব জনসভায় শেখ হাসিনা যুক্ত হবেন বলে দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান।

ভিডিও কনফারেন্সে প্রথম দিন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের নির্বাচনী আসন কিশোরগঞ্জের জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। ওইদিনই তিনি নড়াইল ও বান্দরবানে জনসভায় বক্তব্য রাখবেন। পরের দিন ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার ও শরীয়তপুরে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা বলেন, এবার নিরাপত্তাজনিত কারণে সরাসরি জনসভায় যাবেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নিরাপত্তায় নিয়োজিত স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) সব স্থানে সড়কপথে নির্বাচনী প্রচারে অংশ নিতে তাকে অনুমতি দেয়নি। তাই ভিডিও কনফারেন্সের জনসভায় যুক্ত হতে হচ্ছে প্রধানমন্ত্রীকে। 

ওই নেতারা জানান, নির্বাচন পর্যন্ত ঢাকা উত্তর-দক্ষিণ, রংপুরের পীরগঞ্জ ও সিলেট এ চারটি জনসভায় শেখ হাসিনাকে যাওয়ার অনুমতি দিয়েছে এসএসএফ। আগামী ২২ ডিসেম্বর সিলেট ও ২৩ ডিসেম্বর রংপুরে জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। আর ঢাকার বাইরের দুটি জনসভায় তিনি হেলিকপ্টার যোগে যাবেন।