প্রতিদ্বন্দ্বীর বাড়িতে তোফায়েল|111579|Desh Rupantor
logo
আপডেট : ১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
প্রতিদ্বন্দ্বীর বাড়িতে তোফায়েল
ভোলা প্রতিনিধি


প্রতিদ্বন্দ্বীর বাড়িতে তোফায়েল

ভোলায় জমে উঠেছে নির্বাচনী প্রচারণা; আওয়ামী লীগের প্রার্থীদের পাশাপাশি মাঠে নেমেছেন বিএনপি প্রার্থীরাও। গতকাল শনিবার চমক দেখিয়ে নির্বাচনী গণসংযোগ শুরু করেন ভোলা-১ আসনের নৌকার প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সকালে তিনি পৌর এলাকায় ধানের শীষের প্রার্থী গোলাম নবী আলমগীরে বাসভবনে গিয়ে তার সঙ্গে শুভেচ্ছো বিনিময় করেন। এ সময় উভয় প্রার্থী শান্তিপূর্ণ অবস্থানে থেকে নির্বাচন পরিচালনার অঙ্গীকার করেন।

তোফায়েল বলেন, এখানে কোনো রাজনৈতিক হানাহানি নেই। শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। কারোর প্রচারণায় কেউ বাধা সৃষ্টি করছে না। আওয়ামী লীগ সরকারের ১০টি বছর ভোলার মানুষ খুবই শান্তিতে আছে।

‘তবে ২০০১ সালের নির্বাচনের পর বিএনপি যে অত্যাচার করেছে আগামী ৩০ তারিখ ব্যালটের মাধ্যমে মানুষ তার জবাব দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে।’

তিনি আরো বলেন, ‘ভোলার প্রধান সমস্যা ছিল নদীভাঙন, তা আমি রোধ করেছি। এখন আমার স্বপ্ন ভোলা-বরিশাল সেতু নির্মাণ করা, তাও করব।’

তোফায়েল পরে ভোলা শহরের প্রধান সড়ক বাংলা স্কুল মোড, সদর রোড, মহাজনপট্টি এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীরও শহরের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার চালিয়েছেন। নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে উৎসবমুখর পরিবেশে ভোটারদের কাছে যাচ্ছেন তিনি।