৩জেলা যুবদল সভাপতিকে কুপিয়ে জখম|111670|Desh Rupantor
logo
আপডেট : ১৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
৩জেলা যুবদল সভাপতিকে কুপিয়ে জখম
চুয়াডাঙ্গা প্রতিনিধি

৩জেলা যুবদল সভাপতিকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি শরীফ উর জামান সিজারকে (৪০) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ৮টায় শহরের বাগানপাড়া এলাকায় তার বাড়ির পাশে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের বাগানপাড়ার বাসিন্দা জেলা যুবদলের সভাপতি সিজার একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। রাত আনুমানিক সাড়ে ৮টায় দুটি মোটরসাইকেলে করে কয়েকজন দুর্বৃত্ত ওই দোকানে এসে তাকে কুপিয়ে দ্রুত চলে যায়। স্থানীয়রা সিজারকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মশিউর রহমান জানান, তার পিঠে ও হাতের একাধিক স্থানে গুরুতর জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হতে পারে।

সিজারের ওপর হামলার খবর পেয়ে হাসপাতালে যান জেলা বিএনপির আহ্বায়ক অহিদুল ইসলাম বিশ্বাস, ঐক্যফ্রন্টের প্রার্থী শরীফুজ্জামান শরীফসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা এ ঘটনার জন্য সরকারদলীয় লোকদের দায়ী করেন। পরে বিএনপি নেতারা জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের সঙ্গে দেখা করেন এবং নির্বাচনী পরিবেশ সম্পর্কে অবহিত করান। এ বিষয়ে পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম জানান, হামলাকারী যেই হোক, তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।