কালো জিপ তাড়া করছে: কনকচাঁপা|111744|Desh Rupantor
logo
আপডেট : ১৭ ডিসেম্বর, ২০১৮ ২১:০২
কালো জিপ তাড়া করছে: কনকচাঁপা
নিজস্ব প্রতিবেদক

কালো জিপ তাড়া করছে: কনকচাঁপা

ফাইল ছবি

সিরাজগঞ্জ-১(কাজীপুর-সদর) আসনের বিএনপি প্রার্থী কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপাকে রোববার একটি কালো জিপ তাড়া করেছে বলে অভিযোগ করেন। সোমবার দুপুরে সংবাদ সম্মেলন করে নিরাপত্তাহীনতার অভিযোগ করেন তিনি। 

সিরাজগঞ্জ জেলা রিটার্নিং অফিসারের কাছে নিরাপত্তা চেয়ে আবেদন করে না পেয়ে নিজের জীবন নাশের আশংকায় বগুড়ায় আশ্রয় নিয়েছেন বলেও জানান।  
 
বগুড়ার পর্যটন মোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আরো জানান, তার নির্বাচনী সিরাজগঞ্জ-১(কাজীপুর) এলাকায় ধানের শীষের গণসংযোগসহ প্রচারকালে স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীরা বাধা প্রদানসহ নানা ভাবে তাকে হুমকি ধমকি দিচ্ছে। নির্বাচনী প্রচারে নামলে তাকে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়েছে। 

একটি কালো জিপ তাকে অনুসরণ করছে অভিযোগ জানিয়ে বলেন, রোববার তিনি কাজীপুর থেকে সিরাজগঞ্জ শহরে যাচ্ছিলেন দলীয় নেতাদের সঙ্গে পরামর্শ করতে। পথে কালো রঙের একটি জিপ তার পিছু নেয়। এ সময় তিনি তার গাড়ি থামিয়ে পিছু নেয়ার কারণ জানার চেষ্টা করলে গাড়িটি দ্রুত অন্যদিকে সটকে পড়ে।

কণ্ঠশিল্পী কনকচাঁপা  জানান, এতে তার সন্দেহ বেড়ে গেলে তাৎক্ষণিকভাবে বিষয়টি জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কামরুন নাহান সিদ্দীকাকে প্রথমে ফোনে, পরে লিখিতভাবে জানান। কিন্তু জেলা প্রশাসক কোনো পদক্ষেপ নেননি। ফলে রিটার্নিং অফিসারের উপর থেকে আস্থা হারিয়ে নিজ নির্বাচনী এলাকা ছেড়ে বগুড়া জেলা শহরে আশ্রয় নিয়েছেন বলে দাবী করেন।