সোনাগাজীতে বিএনপি প্রার্থীর ওপর হামলা|111748|Desh Rupantor
logo
আপডেট : ১৭ ডিসেম্বর, ২০১৮ ২১:১৮
সোনাগাজীতে বিএনপি প্রার্থীর ওপর হামলা
ফেনী প্রতিনিধি

সোনাগাজীতে বিএনপি প্রার্থীর ওপর হামলা

সোমবার হামলার পর হাসপাতালে ভর্তী হন ফেনী-৩ আসনের প্রার্থী মো. আকবর হোসেন । ছবি: দেশ রূপান্তর

সোনাগাজীতে ফেনী-৩  (সোনাগাজী-দাগনভূঞা) আসনে জাতীয় ঐক্য ফ্রন্টে'র প্রার্থী মো. আকবর হোসেনের গাড়িবহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজারে এ ঘটনা ঘটে।

এ সময় প্রার্থী আকবর হোসেনসহ কমপক্ষে ২০ নেতাকর্মী মারাত্মক আহত হয়েছেন। আহতদের দাগনভূঞা ও ফেনীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন, দাগনভূঞা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ওবায়দুল হক ছুট্টু, ফেনী জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গির চেয়ারম্যান, কলেজ ছাত্রদলের আহ্বায়ক  আমজাদ হোসেন, দাগনভূঞা পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক জহির উদ্দিন বাবর, ছাত্রদল নেতা নিজাম হায়দার, দেলোয়ার হোসেন, হামিদ বেগ ও শাহ আলম প্রমুখ।

হামলায় তাদের ৩টি হায়েস মাইক্রোবাস ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ ঘটনার জন্য মো.আকবর হোসেন ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন সেন্টু আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দায়ী করেছেন।

তারা জানান, সোনাগাজী উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে চরচান্দিয়া ইউনিয়নের সওদাগর হাটে মতবিনিময় সভা শেষে দাগনভূঞায় ফেরার পথে তাকিয়া বাজারে ২০/২৫ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে অতর্কিতে হামলা করে। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন হামলায় দলীয় নেতাকর্মীরা জড়িত নয় দাবি করে বলেন, গত কয়েক দিন পূর্বেও তাদের নিজেদের অভ্যন্তরীণ কোন্দলে সভা পণ্ড হয়েছে। 

সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন জানান, কে বা কারা হামলা করেছে তিনি জানেন না, শুনেছেন অভ্যন্তরীণ কোন্দলে এ ঘটা ঘটতে পারে। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি।