কোহলি খেলায় ভালো তবে আচরণে মন্দ: নাসিরউদ্দিন শাহ|111762|Desh Rupantor
logo
আপডেট : ১৭ ডিসেম্বর, ২০১৮ ২৩:১০
কোহলি খেলায় ভালো তবে আচরণে মন্দ: নাসিরউদ্দিন শাহ
অনলাইন ডেস্ক

কোহলি খেলায় ভালো তবে আচরণে মন্দ: নাসিরউদ্দিন শাহ

পার্থ টেস্টে টিম পেইনের সঙ্গে বাগযুদ্ধে কোহলি। ছবি: আইসিসির ফেসবুক পেজ

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বিশ্বের সেরা ব্যাটসম্যান হলেও মন্দ আচরণের বলে মন্তব্য করেছেন বলিউড অভিনেতা নাসিরউদ্দিন শাহ।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নাসিউদ্দিন শাহ এই মন্তব্য করেন। চলমান পার্থ টেস্টে মাঠে কোহলির আচরণ নিয়ে এমন মন্তব্য করেন বলিউডের শক্তিমান এই অভিনেতা।

সোমবার পার্থ টেস্টের চতুর্থ দিনে মাঠে কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন ভারত অধিনায়ক কোহলি ও অস্ট্রেলিয়া অধিনায়ক টিম পেইন। পঞ্চম উইকেট জুটিতে ওসমান খাজার সঙ্গে দারুণ ব্যাট করছিলেন পেইন। এ সময় হতাশ বিরাট কোহলি মুখ ব্যবহার করেন।

পার্থে ৭১তম ওভারের ঘটনা সেটি। পেইন সিঙ্গেল নিয়ে নন স্ট্রাইক প্রান্তে পৌঁছান। এ সময় স্লেজিং করে বসেন কোহলি। ভারত অধিনায়কের কথার জবাব দিতে দেখা যায় পেইনকেও।

পরিস্থিতির অবনতি দেখে আম্পায়ার ক্রিস গ্যাফনি এগিয়ে যান। স্ট্যাম্প মাইক্রোফোন এ সময় গ্যাফনির কথা স্পষ্ট শোনা যায়। তিনি দুই অধিনায়ককে উদ্দেশ করে বলছিলেন, ‘‘যথেষ্ট হয়েছে, যথেষ্ট হয়েছে। খেলায় ফিরে আস। তোমরা অধিনায়ক।’’

নাসিরউদ্দিন শাহ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, “বিরাট কোহলি শুধু বিশ্বের সেরা ব্যাটসম্যানই নন, বিশ্বের সবচেয়ে খারাপ আচরণের খেলোয়াড়। তার দাম্ভিকতা এবং মন্দ স্বভাব তার ক্রিকেটের উজ্জ্বলতাকে ফিকে করে দেয়... যা হোক আমার দেশ ছাড়ার কোনো ইচ্ছে নেই।”

কয়েক দিন আগে এক ভক্ত ভারতীয় ব্যাটসম্যানদের তুলনায় অস্ট্রেলিয়ান ও ইংলিশ ব্যাটসম্যানদের পছন্দের কথা বলেছিলেন। কোহলি তাকে দেশ ছেড়ে যাওয়ার উপদেশ দিয়েছিলেন। যে কারণে কোহলিকে সতর্ক করে বিসিসিআই।

কোহলির সেই উপদেশকে ইঙ্গিত করেই শেষ কথাটা বলেছেন নাসিরউদ্দিন শাহ।