‘হিন্দি মিডিয়াম’ সিক্যুয়ালে শাহরুখ-কাজল|111834|Desh Rupantor
logo
আপডেট : ১৮ ডিসেম্বর, ২০১৮ ১৯:০৩
‘হিন্দি মিডিয়াম’ সিক্যুয়ালে শাহরুখ-কাজল
অনলাইন ডেস্ক

‘হিন্দি মিডিয়াম’ সিক্যুয়ালে শাহরুখ-কাজল

বলিউডের জনপ্রিয় জুটি শাহরুখ-কাজল। ছবি: রেড চিলিস এন্টারটেইনমেন্ট

২০১৭ সালে মুক্তি পাওয়া ‘হিন্দি মিডিয়াম’ দর্শক-সমালোচক দুই পক্ষই পছন্দ করেছেন। যার প্রধান দুই চরিত্রে অভিনয় করেন ইরফান খান ও সাবা কামার।

সেই সাফল্যের রেশ ধরে বলিউড সিনেমাটির সিক্যুয়াল নির্মাণের সিদ্ধান্ত নেন নির্মাতা। এ কারণে ইংল্যান্ডে ক্যানসার চিকিৎসারত ইরফান খানের সঙ্গে চিত্রনাট্য নিয়ে দেখাও করেন পরিচালক। কিন্তু ভারতীয় গণমাধ্যমের সাম্প্রতিক প্রতিবেদন বলছে, ‘হিন্দি মিডিয়াম’ সিক্যুয়ালের প্রধান দুটি চরিত্রে থাকতে পারেন শাহরুখ খান ও কাজল।

এমনও গুঞ্জন আছে- ইতিমধ্যে প্রাথমিক চিত্রনাট্য পড়ার সেশনে অংশ নিয়েছেন বলিউডের সর্বকালের অন্যতম এ জুটি।

এর আগে বলা হয়, সিক্যুয়ালে অভিনয়ের জন্য ডিসেম্বরে মুম্বাই ফিরবেন ইরফান। সেই সিনেমায় তার মেয়ের চরিত্রে অভিনয় করবেন নবাগত নায়িকা সারা আলী খান।

কিন্তু অসুস্থতাজনিত কারণেই আপাতত অভিনয় থেকে দূরে থাকতে হচ্ছে ইরফানকে।

নতুন খবরটি যদি সত্য হয়, তবে গতানুগতিক বলিউড ফর্মুলার বাইরের সিনেমায় আবারও দেখা দিতে চলেছেন শাহরুখ-কাজল। জনপ্রিয় জুটির এ ধরনের অন্য সিনেমার মধ্যে রয়েছে ‘মাই নেম ইজ খান’।

তবে সিনেমাটিতে কারা অভিনয় করছেন বা অন্যান্য বিষয় নিয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

শাহরুখ-কাজলকে সর্বশেষ দেখা গেছে রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ সিনেমায়। সঙ্গে ছিলেন বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন। সেই সিনেমাটি ততটা সাড়া ফেলতে পারেনি।

‘হিন্দি মিডিয়াম’-এ উঠে এসেছে সন্তানের স্কুলে ভর্তি নিয়ে মা-বাবার বিপত্তিতে পড়ার গল্প। আরও দেখানো হয় ইংরেজি কথা বলতে না পারলে অপ্রীতিকর অবস্থায় পড়তে হয়।

সিনেমাটি প্রযোজনা করেন দিনেশ বিজান, পরিচালনায় ছিলেন সাকেত চৌধুরী।