হাসপাতালের হেড ক্লার্ককে গুলি|111859|Desh Rupantor
logo
আপডেট : ১৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
হাসপাতালের হেড ক্লার্ককে গুলি
বাগেরহাট প্রতিনিধি

হাসপাতালের হেড ক্লার্ককে গুলি

বাগেরহাটের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী কাম হিসাবরক্ষক (হেড ক্লার্ক) অসীম কুমার চক্রবর্তীকে (৫৫) গুলি করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাতে উপজেলার আট্টাকি কু-ুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অসীম ওই গ্রামের প্রয়াত সুধীর কুমার চক্রবর্তীর ছেলে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফকিরহাট থানার ওসি আবু জাহিদ জানান, সোমবার রাতে উপজেলা সদর থেকে বাড়িতে ফিরছিলেন অসীম। ওই সময় পেছন থেকে মোটরসাইকেল থেকে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। ওসি আরো জানান, কারা, কী কারণে অসীমকে গুলি করেছে তার তদন্তে নেমেছে পুলিশ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফেরদৌসী আক্তার দেশ রূপান্তরকে বলেন, ‘আমার হাসপাতালের প্রধান সহকারী কাম হিসাবরক্ষণ কর্মকর্তা অসীম কুমার চক্রবর্তীর পিঠে একটি গুলির চিহ্ন পাওয়া গেছে। গুলিটি শরীরের ভেতরে রয়েছে। তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। এজন্য অস্ত্রোপচার করতে হবে। তাই আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।’