টাঙ্গাইলে হামলার অভিযোগ বিএনপির |111958|Desh Rupantor
logo
আপডেট : ১৯ ডিসেম্বর, ২০১৮ ১৭:৪১
টাঙ্গাইলে হামলার অভিযোগ বিএনপির
নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলে হামলার অভিযোগ বিএনপির

জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে বুধবার দুপুরে টাঙ্গাইলের মধুপুরের দলীয় অফিসে প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন করেছেন দলটির নেতাকর্মীরা।

নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের সভাপতিত্বে সরকার শহীদের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন সদস্য সচিব মো.আব্দুল লতিফ পান্না।

পান্না বলেন, গত কয়েক দিনে মধুপুর ও ধনবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে নৌকা মার্কার কর্মীরা ধানের শীষ মার্কার কর্মীদেরকে মারধর,হুমকি-ধমকি,নির্বাচনী অফিস ভাংচুর,বন্ধ করে দেয়া, পোস্টার ছিঁড়ে পুড়িয়ে ফেলা হচ্ছে।   

বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির জানান, ১৫ ডিসেম্বর শনিবার ধনবাড়ী উপজেলার ভাইঘাট এলাকায় বিকালে একদল নৌকা সমর্থক নির্বাচনী প্রচারমাইক ভাংচুর করে এবং প্রচারককে মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করে।

 ১৬ ডিসেম্বর রোববার মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের শাইলবাইদ নামক স্থানে সন্ধ্যা সাড়ে ৬টায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলীর গাড়ী বহরে হামলা, গাড়ী ভাংচুর ও মারধর করেছে আওয়ামী লীগ কর্মীরা। 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপিনেতা জয়নাল আবেদীন বাবলু, লস্কর আলী মেম্বার, সাবেক কমিশনার ওসমান গণি, যুবদলনেতা এম.এ মান্নান প্রমুখ।